শিরোনাম
◈ সমালোচনা হবেই, এটা দেখাটা জরুরি না: নান্নু ◈ ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: প্রধানমন্ত্রী ◈ ২০০ ইউনিটের বেশি ব্যবহার করলে বিদ্যুতের দাম ৫ শতাংশ বাড়বে, ১ মার্চ থেকে কার্যকর ◈ ক্ষেপণাস্ত্র হামলায় রাশিয়ার ‘৬০ সেনা নিহত’ ◈ দোষী প্রমাণিত হলে অবহেলাকারী ও চিকিৎসকদের বিরুদ্ধেও ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী  ◈ খুলনাকে ৬৫ রানে হারিয়ে প্লে-অফে চট্টগ্রাম ◈ এরশাদ সর্বস্তরে বাংলাভাষা প্রচলনে আইন করেন: জি এম কাদের  ◈ হজে গিয়ে ভিক্ষা করলে ৭ বছরের জেল ও ১৫ কোটি টাকা জরিমানা (ভিডিও) ◈ মিয়ানমার ইস্যু নিয়ে বাংলাদেশ-ভারতকে সতর্ক করলেন ডোনাল্ড লু ◈ গফরগাঁওয়ে কিশোরকে প্রকাশ্যে গলাকেটে হত্যা

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:৫৭ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:১৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিসিবির নতুন নির্বাচক, কিছুই জানেন না খালেদ মাহমুদ সুজন

স্পোর্টস ডেস্ক: নানা আলোচনার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভা অনুষ্ঠিত হয়েছে। প্রধান নির্বাচকের দায়িত্ব পেয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপু ও দেশের ক্রিকেটের তিন সংস্করণে অধিনায়ক হয়েছেন নাজমুল হোসেন শান্ত।

সোমবার  বোর্ড সভায় প্রকাশ করা হয়েছে নতুন প্রধান নির্বাচকের নাম। তবে ক্রিকেট অপারেশন্সের অধীনেই কাজ করে থাকেন জাতীয় দলের নির্বাচকরা। সেই কমিটির ভাইস চেয়ারম্যান হয়েও নতুন নির্বাচক কে হচ্ছেন সেটি জানতেন না বলে মন্তব্য করেছেন বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন।

বর্তমানে দুর্দান্ত ঢাকার কোচ হয়ে চট্টগ্রামে অবস্থান করছেন সুজন। মঙ্গলবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সুজন বলেন, আমি তো পরিষ্কার করলাম আমি কিছুই জানি না। ক্রিকেট অপারেশন্সের ভাইস চেয়ারম্যান হয়েও জানিই না, ক্রিকেট অপারেশন্স নির্বাচক নিচ্ছে- কে হচ্ছে। আমার এই পজিশনে থাকার প্রয়োজন কি সেটাও জানি না আসলে।

সুজন আরো বলেন, লিপু ভাইয়ের অনেক ক্রিকেট মেধা। বাংলাদেশের ক্রিকেটকে অনেকদিন ধরে দেখছেন। জাতীয় দল, আবাহনীর অধিনায়ক ছিলেন তিনি। উনাকে নিয়ে কোনো প্রশ্ন থাকতে পারে না। উনি নির্বাচক হতে পারেন বা এমন কিছু আমি আগেও শুনিনি। ব্যাপারটা আমার জন্য খুবই সারপ্রাইজিং ছিল। আমি নামটা শুনিনি। আমার জন্য অবাক করা কারণ আমি ক্রিকেট অপারেশন্সের ভাইস চেয়ারম্যান অথচ আমি জানিই না। এটা আমার খুব অবাক লাগল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়