শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:১৩ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু ঢাকা ও সিলেটে

স্পোর্টস ডেস্ক: আসন্ন নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক বাংলাদেশ। টুর্নামেন্ট শুরু হবে সেপ্টেম্বর ও অক্টোবরের মাঝামাঝি। বৈশ্বিক টুর্নামেন্টটির জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ভেন্যু ঠিক করেছে ঢাকা ও সিলেটকে। এই দ্ইু মাঠ নতুন করে সংস্কারের সিদ্ধান্তও নিয়েছে বিসিবি।

টুর্নামেন্টে ১০টি দল অংশগ্রহণ করবে। দলগুলো দুই গ্রুপে ভাগ হয়ে যাবে, প্রতিটি গ্রুপে ৫টি করে দল থাকবে। টুর্নামেন্টের প্রস্তুতি ম্যাচ আয়োজন করবে বিকেএসপি।

অবশ্য বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল বাংলাদেশ সফর করবে। টুর্নামেন্টের আগে প্রস্তুতির অংশ হিসেবে কাজে দেবে এই সিরিজ। সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে দুই দল। সূত্র: বাংলা ট্রিবিউন

অস্ট্রেলিয়া বাংলাদেশে আসবে মার্চের ১৭ তারিখ। বিসিবি সূত্রে জানা গেছে, তিন ম্যাচের ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে ২১, ২৩ ও ২৫ মার্চ। টি-টোয়েন্টি সিরিজের বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। তবে সংক্ষিপ্ততম ফরম্যাট শেষ হওয়ার কথা ৪ এপ্রিল।

এফএ/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়