শিরোনাম
◈ গাজায় বাংলাদেশের সাহায্য পৌঁছে দেয়ার জন্য মিসরকে ধন্যবাদ জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ◈ প্রকাশিত হলো রাষ্ট্রপতির ‘এগিয়ে যাবে বাংলাদেশ’ বইয়ের ইংরেজি সংস্করণ   ◈ বিএনপি নেতাদের জামিন বিষয়ে আমাদের কিছু করার নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ ‘কিছু ভালো লাগে না’ গ্রুপ দেশের নামে দুর্নাম রটায়: প্রধানমন্ত্রী ◈ বিদেশি ঋণের সুদ পরিশোধে কিছুটা চাপে আছে দেশের অর্থনীতি: অর্থমন্ত্রী ◈ সমালোচনা হবেই, এটা দেখাটা জরুরি না: নান্নু ◈ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ◈ ২০০ ইউনিটের বেশি ব্যবহার করলে বিদ্যুতের দাম ৫ শতাংশ বাড়বে, ১ মার্চ থেকে কার্যকর ◈ ক্ষেপণাস্ত্র হামলায় রাশিয়ার ‘৬০ সেনা নিহত’ ◈ দোষী প্রমাণিত হলে অবহেলাকারী ও চিকিৎসকদের বিরুদ্ধেও ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী 

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:১৩ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু ঢাকা ও সিলেটে

স্পোর্টস ডেস্ক: আসন্ন নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক বাংলাদেশ। টুর্নামেন্ট শুরু হবে সেপ্টেম্বর ও অক্টোবরের মাঝামাঝি। বৈশ্বিক টুর্নামেন্টটির জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ভেন্যু ঠিক করেছে ঢাকা ও সিলেটকে। এই দ্ইু মাঠ নতুন করে সংস্কারের সিদ্ধান্তও নিয়েছে বিসিবি।

টুর্নামেন্টে ১০টি দল অংশগ্রহণ করবে। দলগুলো দুই গ্রুপে ভাগ হয়ে যাবে, প্রতিটি গ্রুপে ৫টি করে দল থাকবে। টুর্নামেন্টের প্রস্তুতি ম্যাচ আয়োজন করবে বিকেএসপি।

অবশ্য বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল বাংলাদেশ সফর করবে। টুর্নামেন্টের আগে প্রস্তুতির অংশ হিসেবে কাজে দেবে এই সিরিজ। সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে দুই দল। সূত্র: বাংলা ট্রিবিউন

অস্ট্রেলিয়া বাংলাদেশে আসবে মার্চের ১৭ তারিখ। বিসিবি সূত্রে জানা গেছে, তিন ম্যাচের ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে ২১, ২৩ ও ২৫ মার্চ। টি-টোয়েন্টি সিরিজের বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। তবে সংক্ষিপ্ততম ফরম্যাট শেষ হওয়ার কথা ৪ এপ্রিল।

এফএ/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়