শিরোনাম
◈ মিয়ানমার সীমান্তে আগের পরিস্থিতি আর সৃষ্টি হবে না: প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর  ◈ জাতীয় পার্টিতে কোনো বিভেদ নাই: রওশন এরশাদ ◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৯ ডিসেম্বর, ২০২৩, ০৫:২৩ বিকাল
আপডেট : ১০ ডিসেম্বর, ২০২৩, ০১:১৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশের মানুষ আমাকে শেষ করে দিয়েছে: পাপন

সাঈদুর রহমান: বিশ্বকাপের পুরোপুরি ব্যর্থ হয়েছে বাংলাদেশ দল। যা কোনো ভাবেই মানতে পারেনি দেশের সাধারণ মানুষ। তাই ব্যাপক সমালোচনার শিকার হয়েছে বিসিবি ও ক্রিকেটারদের। তাই বিশ্বকাপে ব্যর্থতার কারণ খুঁজতে চায় তিন সদস্যের কমিটি গঠন করেছে ক্রিকেট বোর্ড। তবে ক্রিকেটারদের শস্তি দিলে তা মেনে নিতে পারেনা দেশের মানুষ এমন মন্তব্য করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ঢাকা টেস্ট চতুর্থ দিনেই শেষ হয়েছে। যেখানে টাইগারদের ৪ উইকেটে হারিয়েছে কিউইরা। ম্যাচটি শেষ হতেই গণমাধ্যমের মুখোমুখি হন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। 

পাপন বলেন, যে কোনো অনিয়ম নিয়ে যখন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) শাস্তির পথে হাঁটতো, তখন দেশের মানুষ এটাকে গ্রহণ করতো না। দেশের মানুষ আমাকে শেষ করে দিয়েছে। 

শনিবার (৯ ডিসেম্বর) ম্যাচ শেষে মিরপুরে বিসিবি সভাপতি বলেন, যে কাউকে শাস্তি যখনই দিয়েছি, সারা দেশের মানুষ আমাকে শেষ করে দিয়েছে। মানুষ চায় না আমি কারো বিরুদ্ধে কোনো কঠিন পদক্ষেপ নিই, আমিতো এতদিন তাই জানতাম। কেউ কি আমাদের সাপোর্ট করেছে কখনো? কোনো একটা সঠিক সিদ্ধান্ত নেয়ার পরে। আমরা অপেক্ষা করছিলাম। এই  জিনিস গুলো মানুষ উপলদ্ধি করুক। সম্পাদনা: তারিক আল বান্না

এসআর/টিএবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়