শিরোনাম
◈ বিএনপি নেতাদের জামিন বিষয়ে আমাদের কিছু করার নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ ‘কিছু ভালো লাগে না’ গ্রুপ দেশের নামে দুর্নাম রটায়: প্রধানমন্ত্রী ◈ বিদেশি ঋণের সুদ পরিশোধে কিছুটা চাপে আছে দেশের অর্থনীতি: অর্থমন্ত্রী ◈ সমালোচনা হবেই, এটা দেখাটা জরুরি না: নান্নু ◈ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ◈ ২০০ ইউনিটের বেশি ব্যবহার করলে বিদ্যুতের দাম ৫ শতাংশ বাড়বে, ১ মার্চ থেকে কার্যকর ◈ ক্ষেপণাস্ত্র হামলায় রাশিয়ার ‘৬০ সেনা নিহত’ ◈ দোষী প্রমাণিত হলে অবহেলাকারী ও চিকিৎসকদের বিরুদ্ধেও ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী  ◈ খুলনাকে ৬৫ রানে হারিয়ে প্লে-অফে চট্টগ্রাম ◈ এরশাদ সর্বস্তরে বাংলাভাষা প্রচলনে আইন করেন: জি এম কাদের 

প্রকাশিত : ০৩ ডিসেম্বর, ২০২৩, ০৩:২০ দুপুর
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২৩, ০৩:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শুরুতেই তদন্ত কমিটির কাঠগড়ায় নির্বাচক প্যানেল

স্পোর্টস ডেস্ক: গত দুই বছর দেশে ও দেশের বাইরে ওয়ানডে ক্রিকেটে দুর্দান্ত সাফল্য পেয়েছে বাংলাদেশ। যার ফলে আইসিসি ওয়ানডে সুপার লিগের তিন নম্বরে থেকে শেষ করেছিলো বাংলাদেশ। এতে বিশ্বকাপ শুরুর আগে সেমিফাইনালের সম্ভাব্য তালিকায় বাংলাদেশের নামও বলেছিলেন অনেকে। কিন্তু তাদের প্রত্যাশার সিকিভাগও পূরণ করতে পারেনি সাকিবাহিনী।

আফগানিস্তানকে ব্যাটে-বলে রীতিমতো বিধ্বস্ত করেছিলো বাংলাদেশ। দুই পয়েন্ট নিয়ে আসরের শুরুটা দুর্দান্ত করেছিলো শান্ত-মিরাজরা। এরপরই শুরু হয় টাইগারদের ব্যর্থতার মিছিল। টানা ছয় ম্যাচ জিতে আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে বাদ পড়ার দ্বারপ্রান্তে ছিলো বাংলাদেশ।

সবমিলিয়ে ৯ ম্যাচে ২ জয়ের বিপরীতে ৭ হারে আটে থেকে আসর শেষ করে বাংলাদেশ। বড় মঞ্চে সাকিবদের এমন পারফরম্যান্স হতাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকেও (বিসিবি)। তাই আসর শেষে ব্যর্থতার কারণ খোঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করে ক্রিকেট বোর্ড।

রোববার (৩ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে তদন্ত কমিটির কাজ। শুরুতে জাতীয় দলের নির্বাচক প্যানেলের সদস্যদের তলব করা হয়েছে। বোর্ডের শীর্ষ কর্তাদের উপস্থিতিতে নির্বাচকদের নিয়ে বৈঠকে বসবে তদন্ত কমিটি। এরপর ধাপে ধাপে কোচ, অধিনায়ক সবার কাছ থেকেই ব্যাখা চাইবে তদন্ত কমিটি।

৩ সদস্যবিশিষ্ট এই কমিটিতে আছেন এনায়েত হোসেন সিরাজ, মাহবুব আনাম ও আকরাম খান। তার মধ্যে এনায়েত হোসেন সিরাজকে আহ্বায়ক এবং মাহবুব আনাম ও আকরাম খানকে তদন্ত কমিটির সদস্য হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। রিপোর্ট: সাঈদুর রহমান, সম্পাদনা: এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়