শিরোনাম
◈ আদালতের আদেশ তো শিক্ষার্থীদের পক্ষেই, তাহলে কার বিপক্ষে আন্দোলন: ওবায়দুল কাদের ◈ গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর ◈ চাল কেজিতে ২ থেকে ৫ টাকা, সবজি ১৫ থেকে ২০ টাকা বেড়েছে ◈ কোটাবিরোধীরা পরবর্তী কর্মসূচি ঘোষণা শনিবার ◈ ৫ শতাংশ কোটা পুনর্বহালের দাবিতে আন্দোলনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যরা ◈ আনোয়ারা-ফৌজদারহাট পাইপলাইন মেরামত সম্পন্ন, কমবে গ্যাস সংকট ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফরে বাংলাদেশ, ভারত ও চীন তিনদেশই খুশি ◈ আইনশৃঙ্খলার অবনতি ঘটালে বরদাশত করা হবে না: ডিএমপি কমিশনার ◈ কোটা আন্দোলনকারীরা ঘরে ফিরে যাবে বলে আশাবাদ আইনমন্ত্রীর ◈ অতি বৃষ্টিতে রাজধানীর বেশিরভাগ এলাকায় হাঁটুপানি, জনজীবন বিপর্যস্ত

প্রকাশিত : ০৩ ডিসেম্বর, ২০২৩, ০৩:২০ দুপুর
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২৩, ০৩:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শুরুতেই তদন্ত কমিটির কাঠগড়ায় নির্বাচক প্যানেল

স্পোর্টস ডেস্ক: গত দুই বছর দেশে ও দেশের বাইরে ওয়ানডে ক্রিকেটে দুর্দান্ত সাফল্য পেয়েছে বাংলাদেশ। যার ফলে আইসিসি ওয়ানডে সুপার লিগের তিন নম্বরে থেকে শেষ করেছিলো বাংলাদেশ। এতে বিশ্বকাপ শুরুর আগে সেমিফাইনালের সম্ভাব্য তালিকায় বাংলাদেশের নামও বলেছিলেন অনেকে। কিন্তু তাদের প্রত্যাশার সিকিভাগও পূরণ করতে পারেনি সাকিবাহিনী।

আফগানিস্তানকে ব্যাটে-বলে রীতিমতো বিধ্বস্ত করেছিলো বাংলাদেশ। দুই পয়েন্ট নিয়ে আসরের শুরুটা দুর্দান্ত করেছিলো শান্ত-মিরাজরা। এরপরই শুরু হয় টাইগারদের ব্যর্থতার মিছিল। টানা ছয় ম্যাচ জিতে আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে বাদ পড়ার দ্বারপ্রান্তে ছিলো বাংলাদেশ।

সবমিলিয়ে ৯ ম্যাচে ২ জয়ের বিপরীতে ৭ হারে আটে থেকে আসর শেষ করে বাংলাদেশ। বড় মঞ্চে সাকিবদের এমন পারফরম্যান্স হতাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকেও (বিসিবি)। তাই আসর শেষে ব্যর্থতার কারণ খোঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করে ক্রিকেট বোর্ড।

রোববার (৩ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে তদন্ত কমিটির কাজ। শুরুতে জাতীয় দলের নির্বাচক প্যানেলের সদস্যদের তলব করা হয়েছে। বোর্ডের শীর্ষ কর্তাদের উপস্থিতিতে নির্বাচকদের নিয়ে বৈঠকে বসবে তদন্ত কমিটি। এরপর ধাপে ধাপে কোচ, অধিনায়ক সবার কাছ থেকেই ব্যাখা চাইবে তদন্ত কমিটি।

৩ সদস্যবিশিষ্ট এই কমিটিতে আছেন এনায়েত হোসেন সিরাজ, মাহবুব আনাম ও আকরাম খান। তার মধ্যে এনায়েত হোসেন সিরাজকে আহ্বায়ক এবং মাহবুব আনাম ও আকরাম খানকে তদন্ত কমিটির সদস্য হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। রিপোর্ট: সাঈদুর রহমান, সম্পাদনা: এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়