শিরোনাম
◈ নির্মাণাধীন ভবন থেকে পড়ে ঠিকাদারের মৃত্যু ◈ মিয়ানমার সীমান্তে আগের পরিস্থিতি আর সৃষ্টি হবে না: প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর  ◈ জাতীয় পার্টিতে কোনো বিভেদ নাই: রওশন এরশাদ ◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০৪:৪৩ দুপুর
আপডেট : ০১ ডিসেম্বর, ২০২৩, ০২:৪৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লিগ কমিটির চেয়ারম্যান পদ ছাড়লেন কাজী সালাউদ্দিন

নিজস্ব প্রতিবেদক: দায়িত্ব গ্রহণের ১ বছরের মাথায় বৃহস্পতিবার তিনি প্রিমিয়ার ফুটবল লিগ কমিটির চেয়ারম্যানের পদ থেকে সরে দাঁড়ালেন। বাফুফে সহ-সভাপতি ইমরুল হাসানকে লিগ কমিটির নতুন চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়েছে।

এর আগে ১২ বছর পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান ছিলেন সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী। তবে গত বছর এই দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করেন তিনি। পরে নির্বাহী কমিটির সভায় অনুমোদন সাপেক্ষে সালাম মুর্শেদী থেকে লিগ কমিটির চেয়ারম্যানের দায়িত্ব নিয়েছিলেন সালাউদ্দিন। ১ বছরের মাথায় সেই পদ ছাড়লেন বাফুফে প্রধান। 

লিগ কমিটির নতুন চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ার পর ইমরুল হাসান বলেন, বাফুফে সভাপতি আমার ওপর আস্থা রাখায় উনাকে ধন্যবাদ। বিতর্ক সবজায়গায়ই আছে, ফিফাতেও আছে। বির্তকটা খেলাধুলারই একটা অংশ। আমি চেষ্টা করবো দায়িত্বটুকু সঠিকভাবে পালন করার। 

এলআরবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়