শিরোনাম
◈ ঢাকায় ৩ হাসপাতাল বন্ধ, একটিকে শোকজ ◈ দক্ষিণ সিটিতে ২২১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ করা হবে: মেয়র তাপস ◈ রমজানে নিত্যপণ্যের সাপ্লাই চেইন স্বাভাবিক রাখার আহ্বান: এফবিসিসিআই  ◈ পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির ◈ রমজানে বড় ইফতার পার্টির আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার: সংসদে প্রধানমন্ত্রী  ◈ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি ◈ রমজানে অফিস সময় ৯টা থেকে সাড়ে ৩টা  ◈ প্রধানমন্ত্রী নিজের রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করলেন ◈ শেখ হাসিনার কারাগার বিষাক্ত গ্যাস চেম্বার: রিজভী 

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০১:৫৭ দুপুর
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০৫:২১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শান্ত ও মুশফিকের ব্যাটে লিড নিচ্ছে বাংলাদেশ

সাঈদুর রহমান: সিলেট টেস্টের দ্বিতীয় দিনে টাইগারদের থেকে ৪৪ রানে পিছিয়ে থেকে দিন শেষ করেছিলো কিউইরা। ৮ উইকেট হারিয়ে ২৬৬ রান সংগ্রহ করেছিলো সফরকারীরা। তৃতীয় দিনে শুরুতেই শেষ হয় নিউজিল্যান্ডের প্রথম ইনিংস। ৩১৭ রানে অলআউট হয় নিউজিল্যান্ড।

নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করতে পারেনি দুই টাইগার অধিনায়ক মাহমুদুল হাসান জয় ও জাকির হোসেন। ১৭ রানে জাকির লেগ বিফোরে আউট হলে, ৮ রান করে রান আউটে কাঁটা পড়েন জয়।

এরপর অভিজ্ঞ মুমিনুল হককে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন অধিনায়ক নাজমুল হাসান শান্ত। দুজনের নিয়ন্ত্রিত ব্যাটিংয়ে ভর করে শতক রানের লিড পার করে বাংলাদেশ। ৪০ রানে আবারো রান আউটের ফাঁদে পড়েন মুমিনুল। কিন্তু ৯৫ বলে ফিফটি পূরণ করেন শান্ত। তাকে সঙ্গ দেন মুশফিকুর রহিম।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১৫৩ রান। নাজুমল হাসান শান্ত ৬৫ রানে এবং মুশফিকুর রহিম ২৪ রানে ব্যাট করছেন।

এসআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়