শিরোনাম
◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০৭:৫১ বিকাল
আপডেট : ২৯ নভেম্বর, ২০২৩, ০৭:৫১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তাইজুল-মিরাজদের প্রশংসা করলেন উইলিয়ামসন

সাঈদুর রহমান: সিলেট টেস্টে দ্বিতীয় দিন শেষে টাইগারদের থেকে ৪৪ রানে পিছিয়ে রয়েছে কিউইরা। এতে বিশেষ অবদান রেখেছে স্পিনাররা। নিউজিল্যান্ডের আট উইকেটের মধ্যে সাতটিই শিকার করেছেন স্পিনাররা। এতে স্পিনারদের প্রশংসা করেছেন সেঞ্চুরি হাঁকানো কেইন উইলিয়ামসন। বুধবার দ্বিতীয় দিনের খেলা শেষে সংবাদ সম্মেলনে তাইজুল-মিরাজদের প্রশংসায় ভাসিয়েছেন তিনি।  

এদিন পুরে দিনের বেশির ভাগ সময়ই পিচে ছিলেন কেইন উইলিয়ামসন। নিয়ন্ত্রিত ব্যাটিংয়ে সেঞ্চুরিও তুলে নিয়েছিলেন। কিন্তু শেষ সেশনে চার উইকেট তুলে নেয় বাংলাদেশ। এতেই ম্যাচের মোড়ও ঘুরে যায়। 

সংবাদ সম্মেলনে উইলিয়ামসন বলেন, বাংলাদেশের বোলাররা তাদের কন্ডিশন সম্পর্কে ভালোভাবেই জানে। তারা একদম ঠিক ছিলো। অনেক সম্ভাবনা তৈরি করছিল। অনেক প্রশ্নের তৈরি করেছে তারা। পৃথিবীর এই প্রান্তে এসে কীভাবে ভালো করতে হয় সেটি শিখিয়েছে আমাদের। 

প্রথম দিনই পিচে কিছু টার্ন ছিলো। ফলে দ্বিতীয় দিনে সেটি আরো বেড়েছে। তাই ব্যাটিং করাটাও হয়ে পড়েছে কঠিন। যদিও এ নিয়ে চিন্তিত নন কেন উইলিয়ামসন। 

তিনি বলেন, এই দিনটা আমাদের জন্য কঠিন ছিল। আমার মনে হয় ব্যাটাররা তাদের মেলে ধরার চেষ্টা করেছে। একসঙ্গে ভালো কিছু জুটি গড়েছে। আমাদের দুটি উইকেট আছে হাতে। আরও কিছু রান করতে পারলে ভালো হয় আর এরপর আমরা সুযোগ পাবো বল করার। পিচে স্পিনারদের জন্য ভালো ইঙ্গিত পাওয়া যাচ্ছে। উইকেট যেকোনোভাবে হোক তার চরিত্র বদলেছে। আমাদের কাছে এটা প্রত্যাশিত। আমাদের ব্যাট ও বল হাতে মানিয়ে নিতে হবে। সম্পাদনা: এল আর বাদল

এসআর/এলআরবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়