শিরোনাম
◈ শুক্রবার কমছে সয়াবিন তেলের দাম ◈ ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর ◈ ২ দিনের রিমান্ড শেষে ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে ◈ বর্তমানে মত প্রকাশের স্বাধীনতার ছিটেফোটাও নেই: রিজভী ◈ রমজানে আল-আকসা খোলা রাখতে ইসরায়েলের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০৭:৫১ বিকাল
আপডেট : ২৯ নভেম্বর, ২০২৩, ০৭:৫১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তাইজুল-মিরাজদের প্রশংসা করলেন উইলিয়ামসন

সাঈদুর রহমান: সিলেট টেস্টে দ্বিতীয় দিন শেষে টাইগারদের থেকে ৪৪ রানে পিছিয়ে রয়েছে কিউইরা। এতে বিশেষ অবদান রেখেছে স্পিনাররা। নিউজিল্যান্ডের আট উইকেটের মধ্যে সাতটিই শিকার করেছেন স্পিনাররা। এতে স্পিনারদের প্রশংসা করেছেন সেঞ্চুরি হাঁকানো কেইন উইলিয়ামসন। বুধবার দ্বিতীয় দিনের খেলা শেষে সংবাদ সম্মেলনে তাইজুল-মিরাজদের প্রশংসায় ভাসিয়েছেন তিনি।  

এদিন পুরে দিনের বেশির ভাগ সময়ই পিচে ছিলেন কেইন উইলিয়ামসন। নিয়ন্ত্রিত ব্যাটিংয়ে সেঞ্চুরিও তুলে নিয়েছিলেন। কিন্তু শেষ সেশনে চার উইকেট তুলে নেয় বাংলাদেশ। এতেই ম্যাচের মোড়ও ঘুরে যায়। 

সংবাদ সম্মেলনে উইলিয়ামসন বলেন, বাংলাদেশের বোলাররা তাদের কন্ডিশন সম্পর্কে ভালোভাবেই জানে। তারা একদম ঠিক ছিলো। অনেক সম্ভাবনা তৈরি করছিল। অনেক প্রশ্নের তৈরি করেছে তারা। পৃথিবীর এই প্রান্তে এসে কীভাবে ভালো করতে হয় সেটি শিখিয়েছে আমাদের। 

প্রথম দিনই পিচে কিছু টার্ন ছিলো। ফলে দ্বিতীয় দিনে সেটি আরো বেড়েছে। তাই ব্যাটিং করাটাও হয়ে পড়েছে কঠিন। যদিও এ নিয়ে চিন্তিত নন কেন উইলিয়ামসন। 

তিনি বলেন, এই দিনটা আমাদের জন্য কঠিন ছিল। আমার মনে হয় ব্যাটাররা তাদের মেলে ধরার চেষ্টা করেছে। একসঙ্গে ভালো কিছু জুটি গড়েছে। আমাদের দুটি উইকেট আছে হাতে। আরও কিছু রান করতে পারলে ভালো হয় আর এরপর আমরা সুযোগ পাবো বল করার। পিচে স্পিনারদের জন্য ভালো ইঙ্গিত পাওয়া যাচ্ছে। উইকেট যেকোনোভাবে হোক তার চরিত্র বদলেছে। আমাদের কাছে এটা প্রত্যাশিত। আমাদের ব্যাট ও বল হাতে মানিয়ে নিতে হবে। সম্পাদনা: এল আর বাদল

এসআর/এলআরবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়