শিরোনাম
◈ বৈশ্বিক সংকট কাটাতে অবিলম্বে  ঐক্যবদ্ধ প্রয়াস দরকার: প্রধানমন্ত্রী ◈ বিএনপির কেউ মার্কিন ভিসানীতির আওতায় পড়ার শঙ্কা নেই: শামা ওবায়েদ ◈ বাংলাদেশে সুষ্ঠু নির্বাচনে বাধাদানকারীদের ওপর আজ থেকে ভিসা নিষেধাজ্ঞা আরোপ করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ◈ ‘বেশি কিছু চাইনি, সরকারকে পদত্যাগ করে একটা সুষ্ঠু নির্বাচন চেয়েছি মাত্র’ ◈ খালেদা জিয়াকে সিসিইউ থেকে ফের কেবিনে স্থানান্তর ◈ মানবিক কারণে খালেদা জিয়াকে দ্রুত বিদেশে পাঠানোর দাবি মির্জা ফখরুলের ◈ লোকসভায় বিরোধী দলীয় এমপিকে মোল্লা আতঙ্কবাদী বলে বিজেপি এমপির মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া ◈ রোহিঙ্গাদের জন্য আরো ১১ কোটি ৬০ লাখ  ডলারের সহায়তা দেবে যুক্তরাষ্ট্র ◈ রাজধানীতে বৃষ্টিতে জমা পানিতে বিদ্যুতায়িত হয়ে চারজনের মৃত্যু ◈ আন্দোলন কর্মসূচি ৫ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছে বিএনপি

প্রকাশিত : ০৫ জুন, ২০২৩, ১১:০৭ দুপুর
আপডেট : ০৫ জুন, ২০২৩, ০১:৩৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হার্ভার্ডে গিয়ে কোরান উপহার রিজওয়ানদের!

রাশিদুল ইসলাম: ঝড় তুলে দিল পাকিস্তানি ক্রিকেটারদের ঘটনা। হার্ভার্ডে গিয়ে সময়টা ভালোই কাটালেন পাকিস্তানের জাতীয় দলের দুই তারকা বাবর আজম এবং মহম্মদ রিজওয়ান। হার্ভার্ড বিজনেস স্কুলে সম্প্রতি নিজেদের নাম নথিভুক্ত করেছেন দুই পাক তারকা। ক্রীড়া, গণমাধ্যম, খেলাধুলো বিষয়ে হাভার্ডের একজিকিউটিভ এডুকেশন প্রোগ্রামে নাম লিখিয়েছেন দুজনে। বস্টনের ম্যাসাচুসেটসে বিশ্বখ্যাত এই ইনস্টিটিউটিশনে এডুকেশন প্রোগ্রাম হয়ে গেল ৩১ মে থেকে ৩ জুন পর্যন্ত। ইন্ডিয়ান এক্সপ্রেস

নিজেদের স্পেশ্যাল সেশনের বিষয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জানিয়েছেন পাকিস্তান ক্যাপ্টেন বাবর আজম। টুইটারে ছবি পোস্ট করে লিখেছেন, “বেশ কয়েকজন চিন্তাশীল দৃঢ়চেতা মানুষের সঙ্গে সাক্ষাৎ হল যাঁরা এই বিশ্বকে বদলাতে চান।”

বাবরের একজন মহিলা সহপাঠিনী ছবি পোস্ট করে লিখেছেন, “ক্রিকেটার হিসাবে নিজের পরবর্তী কেরিয়ার খুঁজছি।” উইকেটকিপার-ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ান হাভার্ড বিজনেস স্কুলের একজন শিক্ষককে পবিত্র ধর্মগ্রন্থ কোরান উপহার দিয়েছেন।

এর আগে একাধিক শীর্ষস্থানীয় ক্রীড়াবিদ এই এডুকেশন প্রোগ্রামে এসেছেন। কাকা, এদুইন ভ্যান ডার সার, জেরার্ড পিকে, অলিভার কানদের মত নক্ষত্রদের সঙ্গে দেখা গিয়েছে এনবিএ সুপারস্টার ডার্ক নুইচজি, ক্রিস পল, পল গ্যাসলকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়