শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০৯:২২ রাত
আপডেট : ০১ এপ্রিল, ২০২৩, ১২:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে দর্শক মাতালেন অরিজিৎ সিং

অরিজিৎ সিং

এল আর বাদল: বরেণ্য সঙ্গীত শিল্পী অরিজিৎ সিংহের সুরে সন্ধ্যা ৬টায় শুরু হয় আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। গুজরাটি গান দিয়ে অনুষ্ঠান শুরু করেন তিনি। 

অরিজিৎ সিংয়ের কেশরিয়ার সুরে গলা মেলালোন কানায় কানায় ভরা গ্যালারির দর্শকরা। বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে অরিজিৎ-এর গানের তালে শরীর দোলাতে দেখা যায় ক্রিকেটার হার্দিক পান্ডিয়াকে।

অরিজিৎ সিংয়ের গানের অনুষ্ঠানের পরে মঞ্চে আসেন তামান্না ভাটিয়া। টানা ১০ মিনিট মঞ্চে ঝড় তোলেন তিনি। পরে মঞ্চে আসেন রশ্মিকা। আমদাবাদে ফিরল পুষ্পার শ্রীবল্লি ও নাটু নাটুর সম্মোহন। শেষ হল ৫০ মিনিটের উদ্বোধনী অনুষ্ঠান।

এদিন শুধু মঞ্চেই নয়, গলফ কার্টে সারা মাঠ ঘুরে গান গাইলেন অরিজিৎ সিং। ভারতের জাতীয় পতাকা ও দশটি আইপিএল দলের পতাকা নিয়ে স্বেচ্ছ্বাসেবীরা ঘুরলেন পিছনে। একের পর এক হিট গান গাইলেন এই শিল্পী। 

তার গানের তালে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দর্শকরা ছিলো মাতোয়ারা। এর পরই মঞ্চে নৃত্য পরিবেশন করেন তামান্না ও রাশ্মিকা। উদ্বোধনী অনুষ্ঠান শেষে মঞ্চে আসেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি রজার বিনি ও সচিব জয় শাহ। তার পরেই একে একে মঞ্চে আসেন মহেন্দ্র সিং ধোনি ও হার্দিক পান্ডিয়া। ট্রফির সঙ্গে দুই ক্যাপ্টেন ছবি তোলার পরেই মাঠজুড়ে শুরু হয় আতশবাজির খেলা। 

এলআরবি/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়