শিরোনাম
◈ রাইসিকে বহনকারী বিধ্বস্ত হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি ◈ রাইসির হেলিকপ্টারের অবস্থান শনাক্ত, উদ্ধারে সহযোগিতা করবে বিভিন্ন দেশ ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম, ভ‌রি এক লাখ ১৯ হাজার ৫শ টাকা ◈ রাইসির মৃত্যু হলে দায়িত্ব পাবেন ভাইস প্রেসিডেন্ট, ৫০ দিনের মধ্যে নির্বাচন ◈ পুলিশকে স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি ◈ ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনার শিকার  ◈ বিএনপির নেতাকর্মীদের কারাগারে পাঠানো সরকারের প্রধান কর্মসূচি: মির্জা ফখরুল ◈ উপজেলায় ভোট কম পড়ার বড় কারণ বিএনপির ভোট বর্জন: ইসি আলমগীর  ◈ আত্মহত্যা করা জবির সেই অবন্তিকা সিজিপিএ ৩.৬৫ পেয়ে আইন বিভাগে তৃতীয় ◈ ভারতে চিকিৎসা করাতে গিয়ে নিখোঁজ এমপি, খুঁজে পেতে ডিবিতে মেয়ে

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০৯:২২ রাত
আপডেট : ০১ এপ্রিল, ২০২৩, ১২:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে দর্শক মাতালেন অরিজিৎ সিং

অরিজিৎ সিং

এল আর বাদল: বরেণ্য সঙ্গীত শিল্পী অরিজিৎ সিংহের সুরে সন্ধ্যা ৬টায় শুরু হয় আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। গুজরাটি গান দিয়ে অনুষ্ঠান শুরু করেন তিনি। 

অরিজিৎ সিংয়ের কেশরিয়ার সুরে গলা মেলালোন কানায় কানায় ভরা গ্যালারির দর্শকরা। বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে অরিজিৎ-এর গানের তালে শরীর দোলাতে দেখা যায় ক্রিকেটার হার্দিক পান্ডিয়াকে।

অরিজিৎ সিংয়ের গানের অনুষ্ঠানের পরে মঞ্চে আসেন তামান্না ভাটিয়া। টানা ১০ মিনিট মঞ্চে ঝড় তোলেন তিনি। পরে মঞ্চে আসেন রশ্মিকা। আমদাবাদে ফিরল পুষ্পার শ্রীবল্লি ও নাটু নাটুর সম্মোহন। শেষ হল ৫০ মিনিটের উদ্বোধনী অনুষ্ঠান।

এদিন শুধু মঞ্চেই নয়, গলফ কার্টে সারা মাঠ ঘুরে গান গাইলেন অরিজিৎ সিং। ভারতের জাতীয় পতাকা ও দশটি আইপিএল দলের পতাকা নিয়ে স্বেচ্ছ্বাসেবীরা ঘুরলেন পিছনে। একের পর এক হিট গান গাইলেন এই শিল্পী। 

তার গানের তালে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দর্শকরা ছিলো মাতোয়ারা। এর পরই মঞ্চে নৃত্য পরিবেশন করেন তামান্না ও রাশ্মিকা। উদ্বোধনী অনুষ্ঠান শেষে মঞ্চে আসেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি রজার বিনি ও সচিব জয় শাহ। তার পরেই একে একে মঞ্চে আসেন মহেন্দ্র সিং ধোনি ও হার্দিক পান্ডিয়া। ট্রফির সঙ্গে দুই ক্যাপ্টেন ছবি তোলার পরেই মাঠজুড়ে শুরু হয় আতশবাজির খেলা। 

এলআরবি/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়