শিরোনাম
◈ তিস্তায় নৌকাডু‌বিতে শিশু নিহত ◈ নৌকাডুবিতে নিখোঁজ অভিবাসীর খোঁজে তল্লাশি চালাচ্ছে ইতালির কোস্টগার্ড ◈ উড়তে থাকা যুক্তরাষ্ট্রকে মাটিতে নামিয়ে আনলো দক্ষিণ আফ্রিকা ◈ ১৪ দিনে রেমিট্যান্স এলো ১৬৪ কোটি ডলার ◈ শরীয়তপুরে চেম্বার থেকে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ বিশ্বকাপের সুপার এইট শুরু, শুক্রবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ   ◈ সেনাবাহিনী প্রধানের ৯, ১৭ ও ৩৩ পদাতিক ডিভিশনে বিদায়ী দরবার ◈ নরেন্দ্র মোদির আমন্ত্রণে শেখ হাসিনা শুক্রবার দিল্লি যাচ্ছেন, ২২ জুন শীর্ষ বৈঠক ◈ দেশ ছাড়িনি, চিকিৎসার জন্য সিঙ্গাপুরে আছি: আছাদুজ্জামান মিয়া  ◈ আগ্রাসনের বিরুদ্ধে উত্তর কোরিয়া-রাশিয়া একে অপরকে সাহায্য করবে, কৌশলগত অংশীদারত্ব চুক্তি সই

প্রকাশিত : ৩০ মার্চ, ২০২৩, ০৪:১৯ দুপুর
আপডেট : ৩০ মার্চ, ২০২৩, ০৪:১৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

র‌্যাংকিংয়ে শীর্ষে আর্জেন্টিনা, তিনে ব্রাজিল!

আর্জেন্টিনা-ব্রাজিল

স্পোর্টস ডেস্ক: ফুটবল বিশ্বের শাসক সংস্থা ফিফা গত বছরের ২২ ডিসেম্বরের পর র‌্যাঙ্কিং আপডেট করেনি। ফলে অফিসিয়ালি র‌্যাংকিংয়ে এক নম্বরে ছিলো ব্রাজিল আর দুইয়ে আর্জেন্টিনা। সম্প্রতি ফ্রেন্ডলি ম্যাচে মরক্কোর কাছে হেরে যাওয়ায় নিশ্চিতভাবে অবনমন হবে পাঁবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলের।

এর মধ্যে ফ্রান্স ভালো করায় তাদের এক ধাপ উন্নতি হবে। আর দুই ধাপ নিচে নেমে ব্রাজিল চলে যাবে তিনে, দুইয়ে উঠে আসবে ফ্রান্স। শীর্ষস্থানে জায়গা করে নেবে বর্তমান বিশ্বচ্যাম্পিয়নরা।

তারা প্রীতি ম্যাচে হারিয়েছে পানামা ও কুরাকাওকে। তাতেই ১৮৩৮.৩৮ থেকে বেড়ে হবে ১৮৪০.৯১। আর (-৬.৬৩) পয়েন্ট কমে ব্রাজিলের অর্জন হবে ১৮৩৪.১৪ পয়েন্ট।

৬ এপ্রিল ফিফা পরবর্তী র‌্যাঙ্কিং হালনাগাদ করবে। সেখানেই আসবে এমন চূড়ান্ত ঘোষণা। তেমনটা হলে ৬ বছর পর শীর্ষে দেখা যাবে আর্জেন্টিনাকে। সর্বশেষ ২০১৭ সালে তারাএক নম্বরে ছিলো। তথ্যসূত্র, সমকাল

একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়