শিরোনাম
◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:২৭ দুপুর
আপডেট : ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ০৬:২৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোচ চন্ডিকা হাতুরুসিংহের যোগ্য সহকারি খুঁজছে বিসিবি

বাংলাদেশ ক্রিকেট বোর্ড

স্পোর্টস ডেস্ক: সর্বশেষ সাদা এবং লাল বলে ভিন্ন ভিন্ন প্রধান কোচের তত্ত্বে ছিল (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) বিসিবি। তবে এবার সেই জায়গা থেকে সরে এসেছে নাজমুল হাসান পাপনের নেতৃত্বাধীন বোর্ড। মূলত হাতুরুর চাওয়াতেই আবারও তিন ফরম্যাটের ক্রিকেটেই এক কোচের তত্ত্বে ফিরে যাচ্ছে বাংলাদেশ। সেক্ষেত্রে অবশ্য একজন সহকারী কোচ নিয়োগ দেবে বিসিবি। - ক্রিকফ্রেঞ্জি

হাতুরুর সহকারী হিসেবে কাজ করতে আগ্রহী বেশ কয়েকজনের সঙ্গে ইতোমধ্যেই আলোচনা করেছে বিসিবি। এরই মধ্যে প্রার্থীদের সংক্ষিপ্ত তালিকা তৈরির কাজও শেষ। আগামী মাসের শেষের দিকে সেই প্রার্থীরা সাক্ষাৎকার দিতে বাংলাদেশে আসবে।

এ প্রসঙ্গে পাপন বলেন, আমরা একজন সহকারী কোচও নিয়োগ দিবো, এই তালিকায় ৫জন আছে। এর মাঝে উপমহাদেশের ৩জন। তারা ২৫ ফেব্রুয়ারির তারিখের মাঝে দেশে এসে সাক্ষাৎকার দিবে।

এদিকে হাতুরুকে তিন ফরম্যাটের জন্য বাংলাদেশের প্রধান কোচ করা হয়েছে। তাই নিশ্চিতভাবেই বলা যায়, শ্রীধরন শ্রীরামের সঙ্গে চুক্তি বাড়াবে না বিসিবি। তবে গুঞ্জন আছে, শ্রীরামকে সহকারী কোচ হিসেবে দলের সঙ্গে রাখতে চায় বিসিবি। কিন্তু এই ভারতীয় কোচ তাতে রাজি না।

এদিকে আজই বাংলাদেশ দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন হাতুরুসিংহে। এর আগেও বাংলাদেশ দলের প্রধান কোচের দায়িত্ব পালন করেছেন হাতুরু। তাই এই পদে দ্বিতীয়বারের মতো দায়িত্ব নিতে যাচ্ছেন তিনি। গত ২০১৪ সালের মে মাসে প্রথমবারের মতো বাংলাদেশের কোচের দায়িত্ব পেয়েছিলেন তিনি। প্রথম মেয়াদে তিনি স্থায়ী হয়েছিলেন প্রায় ৩ বছর। 

এলআরবি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়