শিরোনাম
◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ মালদ্বীপে আবার জাহাজ পাঠাল চীন  ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী ◈ খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: ৩ চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিএমডিসিকে নির্দেশ

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ০৮:০১ সকাল
আপডেট : ০৭ অক্টোবর, ২০২২, ১২:৩১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাকিস্তানকে হারাতে ১৬৮ রান করতে হবে বাংলাদেশকে 

রিজওয়ান

নিজস্ব প্রতিবেদক: নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে শুরু হয়েছে ত্রিদেশীয় ক্রিকেটের আসর। এদিন বাংলাদেশের আমন্ত্রণে ব্যাটিংয়ে নেমে পাকিস্তান ৫ উইকেটে ১৬৭ রান সংগ্রহ করেছে। ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচ জিততে বাংলাদেশকে ১৬৮ রান করতে হবে। 

পাকিস্তানকে বড় সংগ্রহ এনে দিয়েছেন ওপেনার মোহাম্মদ রিজওয়ান। ডানহাতি ব্যাটসম্যান ৫০ বলে ৭৮ রান করেছেন ৭ চার ও ২ ছক্কায়। প্রথম ১০ ওভারে পাকিস্তানের রান ছিল ৭১। শেষ ১০ ওভারে ৯৬ রান তুলে বাংলাদেশকে ভালো চ্যালেঞ্জ জানিয়েছে তারা। 

বাংলাদেশের বোলারদের মধ্যে তাসকিন আহমেদই ছিলেন সেরা। ২৫ রানে ২ উইকেট পেয়েছেন ৪ ওভার হাত ঘুরিয়ে। অথচ মোস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ অনায়েসে রান দিয়েছেন। ৪ ওভারে মোস্তাফিজ দিয়েছেন ৪৮ রান। ওভারপ্রতি ১২ রান করে দেওয়া বাঁহাতি পেসার ৭ চার ও ১ ছক্বা হজম করেছেন। হাসান ১ উইকেট পেয়েছেন ৪২ রানে।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়