শিরোনাম
◈ রাইসিকে বহনকারী বিধ্বস্ত হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি ◈ রাইসির হেলিকপ্টারের অবস্থান শনাক্ত, উদ্ধারে সহযোগিতা করবে বিভিন্ন দেশ ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম, ভ‌রি এক লাখ ১৯ হাজার ৫শ টাকা ◈ রাইসির মৃত্যু হলে দায়িত্ব পাবেন ভাইস প্রেসিডেন্ট, ৫০ দিনের মধ্যে নির্বাচন ◈ পুলিশকে স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি ◈ ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনার শিকার  ◈ বিএনপির নেতাকর্মীদের কারাগারে পাঠানো সরকারের প্রধান কর্মসূচি: মির্জা ফখরুল ◈ উপজেলায় ভোট কম পড়ার বড় কারণ বিএনপির ভোট বর্জন: ইসি আলমগীর  ◈ আত্মহত্যা করা জবির সেই অবন্তিকা সিজিপিএ ৩.৬৫ পেয়ে আইন বিভাগে তৃতীয় ◈ ভারতে চিকিৎসা করাতে গিয়ে নিখোঁজ এমপি, খুঁজে পেতে ডিবিতে মেয়ে

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ০৮:১৫ সকাল
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কম্বোডিয়া-নেপালের বিপক্ষে প্রীতি ম্যাচে বাংলাদেশ দলে জবির প্রীতম

মাহফুজুর রহমান প্রীতম

অপূর্ব চৌধুরী: কম্বোডিয়া ও নেপালের বিপক্ষে ফিফা প্রীতি ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ২৩সদস্যের সেই দলে জায়গা করে নিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মাহফুজুর রহমান প্রীতম। দলে তিনি গোলরক্ষক হিসেবে রয়েছেন।

বর্তমানে আবাহনীর গোলবার প্রহরী প্রীতম এর আগে ২০১৮ সালে জাতীয় দলের হয়ে খেলার সুযোগ পেয়েছিলেন। এইজ লেভেলও নিয়মিত  জাতীয় দলের হয়ে খেলেছেন তিনি।

এ বিষয়ে মাহফুজুর রহমান প্রীতম বলেন, আমার জন্য জাতীয় দলে হয়ে খেলাটা নতুন না হলেও এটা সত্যি যে মাঝখানে একটা দীর্ঘ সময় আমাকে অপেক্ষা করতে হয়েছে। লাল সবুজের জার্সি গায়ে দেশের জন্য খেলতে পারাটা অবশ্যই সবসময়ের জন্যই আনন্দের। 

প্রীতম আরও বলেন, আমি এর আগেও ১৮ মূল একাদশে ছিলাম এবং এইজ লেভেলে জাতীয় দলের হয়ে নিয়মিত খেলেছি। সামনে অনুষ্ঠিত নেপাল এবং কম্বোডিয়া বিপক্ষে দুটি ম্যাচেই আমাদের টিম জয়ী হবে আশা রাখি।

এদিকে প্রীতি ম্যাচের জন্য মাহফুজুর রহমান প্রীতমের জাতীয় ফুটবল দলে জায়গা করে নেয়ার খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা। তারা বিষয়টিকে বিশ্ববিদ্যালয়ের জন্য অন্যরকম অর্জন হিসেবে অভিহিত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে প্রীতমকে অভিনন্দন জানাচ্ছেন।

প্রসঙ্গত, কম্বোডিয়ার সঙ্গে তাদের ঘরের মাঠে আগামী ২২ সেপ্টেম্বর মুখোমুখি হবে বাংলাদেশ। সেখান থেকে নেপালের উদ্দেশে রওনা হবেন লাল-সবুজ জার্সিধারীরা। দক্ষিণ এশিয়ার দেশটির সঙ্গে বাংলাদেশের ম্যাচটি হবে ২৭ সেপ্টেম্বর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়