শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৪:০৪ দুপুর
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৪:০৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপ ব্যর্থতায় নির্বাচক ওয়াহাব ও রাজ্জাককে সরালো পিসিবি

স্পোর্টস ডেস্ক: এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে বাজে পারফরম্যান্সে পাকিস্তান বাদ পড়েছে প্রথম রাউন্ডেই। বাবর আজমের দল হেরেছে যুক্তরাষ্ট্রের মতো দলের কাছেও। তাই এবার পাকিস্তান ক্রিকেট দলের নির্বাচক কমিটির সদস্য ওয়াহাব রিয়াজ ও আবদুল রাজ্জাককে বরখাস্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

মঙ্গলবার (৯ জুলাই) এক বিবৃতিতে নির্বাচক কমিটি থেকে সরিয়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করে পিসিবি। তবে কমিটির বাকি পাঁচ সদস্য ফরম্যাটভেদে দলের অধিনায়ক ও কোচ, মোহাম্মদ ইউসুফ, আসাদ শফিক ও ডাটা অ্যানালিস্টকে এখনও দায়িত্বে রাখা হয়েছে। বিবৃতিতে নির্বাচক কমিটি পুনর্গঠনের কথাও জানানো হয়।

২০২৩ ওয়ানডে বিশ্বকাপের পর পাকিস্তানের ক্রিকেট দলের প্রধান নির্বাচকের দায়িত্ব পান ওয়াহাব। গত মার্চে ওয়াহাবসহ ৭ সদস্যের নির্বাচক কমিটির ঘোষণা করে পিসিবি। তবে সাবেক এই বাঁহাতি পেসারকে প্রধান নির্বাচকের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। সে সময়ই নির্বাচক কমিটিতে জায়গা পান দেশটির সাবেক অল-রাউন্ডার রাজ্জাকও। -অলআউট স্পোর্টস

এ নিয়ে গত চার বছরে ছয়টি নির্বাচক কমিটি পরিবর্তন করেছে পিসিবি। অন্যদিকে পিসিবির এমন সিদ্ধান্তের পেছনে খেলোয়াড়, কোচ ও ম্যানেজারের মতামত নেওয়া হয়েছে জানান পিসিবির এক কর্মকর্তা।

গত মাসে শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে যুক্তরাষ্ট্রের কাছে সুপার ওভারে হেরে আসর শুরু করে পাকিস্তান। এরপর চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের দেওয়া ১২০ রানের লক্ষ্যও তাড়া করতে পারেনি বাবর আজমের দল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়