শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৫ মে, ২০২৪, ০৭:৩১ বিকাল
আপডেট : ২৫ মে, ২০২৪, ০৭:৩১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আফ্রিদির চোখে বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে পাকিস্তানসহ চার দেশ

স্পোর্টস ডেস্ক: ২০ দলের টি-টোয়েন্টি বিশ্বকাপ যতই ঘনিয়ে আসছে, ততই বাড়ছে শিরোপার হিসাব নিকাশ। শুক্রবার বিশ্বকাপের শুভেচ্ছাদূত করা হয়েছে পাকিস্তানের সাবেক মারকুটে ব্যাটার শহিদ আফ্রিদিকে। পরদিনই বিশ্বকাপের সেমিফাইনালের সম্ভাব্য চার দেশ কারা হতে পারে সে সম্পর্কে নিজের মত জানালেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক।

বিশ্বকাপের শেষ চারের তালিকায় নিজ দেশ পাকিস্তানকে রেখেছেন আফ্রিদি। এছাড়া আছে ভারত, অস্ট্রেলিয়া আর নিউ জিল্যান্ড। বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড কিংবা দুইবারের শিরোপাজয়ী তথা অন্যতম আয়োজক ওয়েস্ট ইন্ডিজকে তিনি সেমি-ফাইনালে দেখছেন না। অলআউট স্পোর্টস

যুক্তি দেখিয়ে আফ্রিদি বলেছেন, আমার মতে, পাকিস্তান এবার যে ধরনের দল গঠন করেছে, তাতে তাদের ফাইনাল খেলা উচিত। এছাড়া ভারত এবং অস্ট্রেলিয়া সেমিফাইনালে উঠবে। যে ধরনের কন্ডিশনে এবারের বিশ্বকাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে, তাতে এই দুটি দেশ সুবিধা পাবে। এর বাইরে নিউ জিল্যান্ড সেমি-ফাইনাল খেলতে পারে।

এর আগের দিন বিশ্বকাপের শুভেচ্ছাদূত হয়ে উচ্ছ্বাস প্রকাশ করে পাকিস্তানের সাবেক এই অধিনায়ক বলেছিলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ এমন একটি প্রতিযোগিতা, যা আমার হৃদয়ের খুব কাছের। উদ্বোধনী আসরে টুর্নামেন্ট সেরা হওয়া থেকে শুরু করে ২০০৯ সালে ট্রফি উঁচিয়ে ধরা, আমার ক্যারিয়ারের প্রিয় কিছু মুহূর্ত এই টুর্নামেন্টে খেলে এসেছে। 

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়