শিরোনাম
◈ সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর  সপরিবারে ভিসানিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র ◈ ১৫৬ উপজেলায় ভোট আজ ◈ সংসদ সদস্য আজিমের অবস্থান জেনেছে ভারত পুলিশ ◈ বিধ্বস্ত হওয়ার আগে হেলিকপ্টারে কী করছিলেন ইরানের প্রেসিডেন্ট প্রকাশ্যে ‘শেষ’ ভিডিও ◈ সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে ফাটল, প্লেন চলাচলে বিঘ্ন ◈ ইসরায়েলি প্রধানমন্ত্রী ও হামাস প্রধানের বিরুদ্ধে আইসিসিতে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন ◈ নিরপেক্ষতা ক্ষুণ্ন হওয়ায় দুই ওসিকে প্রত্যাহার করলো ইসি  ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর শোক ◈ বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৬ মে, ২০২৪, ০৪:৩০ দুপুর
আপডেট : ১৬ মে, ২০২৪, ০৪:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইংলিশ ক্রিকেটারদের ইরফান-আইপিএলে পুরো মৌসুম খেলুন, নতুবা আসবেন না

স্পোর্টস ডেস্ক: আইপিএল ছেড়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের সঙ্গে যোগ দিতে ইংলিশ ক্রিকেটারদের নির্দেশ দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। চলমান আইপিএলের মাঝপথে ক্রিকেটারদের ফেরা স্বাভাবিক মনে করছেন না ভারতের সাবেক পেস অলরাউন্ডার ইরফান পাঠান।

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আইপিএল ছেড়ে ইংল্যান্ড জাতীয় দলে যোগ দিয়েছেন অনেক খেলোয়াড়ই। এতেই ক্ষেপেছেন ইরফান। ভারতীয় গ্রেট সুনীল গাভাস্কারের পর ইরফান এই নিয়ে মন্তব্য করলেন। সংবাদপ্রকাশ

ইরফান পাঠান বৃহস্পতিবার টুইটারে বিদায়ী খেলোয়াড়দের উদ্দেশে লেখেন, হয় পুরো মৌসুমের জন্য আসতে হবে, নয়তো ভারতে আইপিএল খেলতে আসারই কোনো প্রয়োজন নেই।

ইংলিশ তারকা ব্যাটার ফিল সল্টের মতো খেলোয়াড় ছাড়াই কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) দল ইতোমধ্যেই প্লে-অফে জায়গা নিশ্চিত করেছে। ইংল্যান্ড দলের কেউ কেউ দেশে ফিরছেন। আবার কেউ কেউ  মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যাচ্ছেন, যেখানে তারা সরাসরি  দলেরর সঙ্গে যোগ দেবেন। স্যাম কুরান বুধবার নিশ্চিত করেন, তিনি ও জস বাটলার বৃহস্পতিবারই যুক্তরাষ্ট্রে চলে যাবেন।

এর আগে সুনীল গাভাস্কার এক বক্তব্যে বলেন, ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) উচিত আইপিএল ছেড়ে যাওয়া খেলোয়াড়দের শাস্তি দেওয়া এবং টাকা কেটে নেওয়া। শুধু খেলোয়াড়দেরই নয়, সংশ্লিষ্ট ক্রিকেট বোর্ডের পাওনার একটা অংশ কেটে নেওয়া উচিত বিসিসিআই’র। যে টাকাটা বোর্ড পায় খেলোয়াড়ের বেতন থেকে।

এলআরবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়