শিরোনাম

প্রকাশিত : ১৫ মে, ২০২৪, ০৮:০৩ রাত
আপডেট : ১৫ মে, ২০২৪, ০৮:০৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রিয়াদ ভাইয়ের ফিরে আসাটা তরুণদের জন্য অনুপ্রেরণা: অধিনায়াক শান্ত

স্পোর্টস ডেস্ক: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে পর্দা উঠবে আগামী ২ জুন। বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে বুধবার (১৫ মে) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ফটোসেশন করেছে বাংলাদেশ দল। সেখানে সংবাদ সম্মেলনে টাইগার দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত মাহমুদউল্লাহ রিয়াদের দলে ফিরে আসাকে তরুণদের জন্য অনুপ্রেরণা বলে মন্তব্য করেন।

শান্ত বলেন, রিয়াদ ভাই যেভাবে ফিরে এলেন এবং সবথেকে বড় কথা উনি এখন যেভাবে খেলছে। উনার যে দায়িত্ব আছে, তা যেভাবে তিনি পালন করছেন, দল অনেক দূরে এগিয়ে যাচ্ছে। ৫, ৬ নাম্বারে ব্যাটিং করছেন। ফিনিশিংয়ের দায়িত্ব পালন করছেন, এটা অবশ্যই আমাদের জন্য বাড়তি একটা সুযোগ যে আমরা ভালো স্কোর দাঁড় করাব। তরুণদের জন্য অবশ্যই অনুপ্রেরণার জায়গা এটা, যে কীভাবে এরকম একটা পরিস্থিতি থেকে ফিরে আসা যায়। সূত্র: দ্য ডেইলি স্টার

ফিরে আসার পর মাহমুদউল্লাহর ব্যাটিংয়ের ধরনেও পরিবর্তন লক্ষ করা গিয়েছে। আগ্রাসনের মাত্রা বাড়িয়ে খেলতে দেখা যাচ্ছে তাকে। ২০২২ সালের এশিয়া কাপের পর দীর্ঘদিন টি-টোয়েন্টি দলের বাইরে ছিলেন মাহমুদউল্লাহ। এ বছরের মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ দিয়েই ফিরেছিলেন আবার। এরপর ৫ ইনিংসে ব্যাট করে ১৪৩ রান করেছেন এই ডানহাতি ব্যাটার, স্ট্রাইক রেট ছিল তার প্রায় ১৪৯।

  • সর্বশেষ
  • জনপ্রিয়