শিরোনাম

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০২৪, ০৯:০০ রাত
আপডেট : ১৫ এপ্রিল, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইভান এনডিকা মাঠে অসুস্থ, রোমা-উদিনিসে ম্যাচ স্থগিত

স্পোর্টস ডেস্ক: ফুটবল মাঠে ক্রিশ্চিয়ান এরিকসনের মুখ থুবড়ে যাওয়ার ঘটনা ভুলে যাওয়ার মতো নয়। এবার এমই এক ঘটনা দেখা গেলো ইতালির সিরি আ’য়। রোমার ডিফেন্ডার ইভান এনডিকা মাঠে অসুস্থ হয়ে পড়ে যাওয়ার কারণে স্থগিত করা হয়েছে রোমা-উদিনিসে ম্যাচ।

রোববার ম্যাচে তখন ছিল ১-১ সমতা। ঘটনাটা ঘটে ম্যাচের দ্বিতীয়ার্ধে। খেলা তখনও ১৮ মিনিট বাকি। হঠাৎ করেই আইভরি কোস্টের ডিফেন্ডার এনডিকা পেছনের দিকে পড়ে যান। মাঠে পড়ে গেলেও এনডিকা জ্ঞান হারাননি। তবে বুকে যে তীব্র যন্ত্রণা হচ্ছিল সেটা স্পষ্ট বোঝা যাচ্ছিল। বার বার বুকের দিকটা ডান হাত দিয়ে ঘষছিলেন।

সে সময় দ্রুত তাকে সেবা দিতে মেডিকেল টিমও অবস্থান করছিল। তার পর অবশ্য স্ট্রেচারে করে মাঠ ছেড়ে যান এনডিকা। তবে মাঠের বাইরে যাওয়ার সময় থাম্বস আপ দেখিয়ে মাঠ ছেড়ে যান তিনি।

তাৎক্ষণিকভাবে তার অসুস্থতা নিয়ে নানামুখী গুঞ্জন ছড়ালেও রোমা নিজেদের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছে, মাঠে এনডিকাকে নিয়ে মেডিকেল ইমার্জেন্সি থাকায় উদিনিসে-রোমার ম্যাচটি স্থগিত করা হয়েছে। অসুস্থ খেলোয়াড়টি জ্ঞান হারাননি।

তখন দীর্ঘক্ষণ অপেক্ষার পরই ম্যাচটা স্থগিত করা হয়। মাঠ ছেড়ে যান খেলোয়াড়রা। ইতালিয়ান মিডিয়া জানিয়েছে, হাসপাতালে যেসব পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে তাতে এনডিকার হার্ট অ্যাটাকের কোনও সমস্যা পাওয়া যায়নি। পর্যবেক্ষণের জন্য ২৪ বছর বয়সীকে এক রাত হাসপাতালে কাটাতে হবে। ক্লাবটি তার সর্বশেষ অবস্থা নিয়ে জানিয়েছে, দলের বাকি সবাই এনডিকাকে হাসপাতালে দেখতে গেছে। ইভান এখন আরও ভালো বোধ করছে। -বাংলা ট্রিবিউন

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়