শিরোনাম
◈ আবারও বাড়লো স্বর্ণের দাম, ভ‌রি এক লাখ ১৯ হাজার ৫শ টাকা ◈ রাইসির মৃত্যু হলে দায়িত্ব পাবেন ভাইস প্রেসিডেন্ট, ৫০ দিনের মধ্যে নির্বাচন ◈ পুলিশকে স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি ◈ ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনার শিকার  ◈ বিএনপির নেতাকর্মীদের কারাগারে পাঠানো সরকারের প্রধান কর্মসূচি: মির্জা ফখরুল ◈ উপজেলায় ভোট কম পড়ার বড় কারণ বিএনপির ভোট বর্জন: ইসি আলমগীর  ◈ আত্মহত্যা করা জবির সেই অবন্তিকা সিজিপিএ ৩.৬৫ পেয়ে আইন বিভাগে তৃতীয় ◈ কুমিল্লায় ব্যবসায়ী হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড, ৭ জনের যাবজ্জীবন ◈ গোপনে ইসরায়েলে অস্ত্র পাঠাচ্ছে ভারত, জাহাজ আটকে দিয়েছে স্পেন ◈ দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচন: ৬১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০২৪, ০৩:৪০ দুপুর
আপডেট : ১৫ এপ্রিল, ২০২৪, ০৬:১৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মেসির ছেলে এক ম্যাচে করলেন ৫ গোল

স্পোর্টস ডেস্ক: আর্জেন্টিনার তরুণ প্রতিভাবান প্রায় সব ফুটবলারদের নতুন মেসি বলে উপাধি দেওয়া হয়। যেমন ব্রাজিলের উঠতি তারকা এস্তেভাও উইলিয়ানকে আদর করে মানুষ ডাকতে শুরু করেছে মেসিনিও বা ছোট মেসি বলে। ব্রাজিলের ১৬ বছর বয়সী এই ফুটবলারের খেলার ধরন নাকি একদমই মেসির মতো। তবে এবার আসল ছোট মেসিকেই পেয়ে গেছে ফুটবল বিশ্ব। সেই আসল ছোট মেসি হলেন লিওনেল মেসির মেজ ছেলে মাতেও।

যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে খেলছেন বিশ্বকাপজয়ী তারকা। স্বাভাবিকভাবেই তার তিন ছেলে থিয়াগো, মাতেও আর চিরোও মায়ামির বিভিন্ন বয়স ভিত্তিক দলে খেলছেন। ইন্টার মায়ামির অনূর্ধ্ব-৯ দলের হয়ে খেলা সেই ম্যাচে মাতেও একাই করেছেন ৫ গোল।

সেই ম্যাচে মাতেওর খেলার ভিডিও ছড়িয়েছে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে দেখা যায় একদম মেসির মতোই খেলছেন তার ছেলে। মেসির ট্রেডমার্ক ফ্রিকিক থেকেও একটি গোল করেছেন মাতেও। বক্সের বাইরে থেকে বাঁকানো সেই ফ্রিকিকের গোল দেখে মুগ্ধ হবেন যে কেউ।

একটি গোলের পর বাবার বিখ্যাত উদযাপন করেছে মাতেও। গোল করে সে অনেকটা দৌড়ে গিয়ে গ্যালারির দিকে ছুড়ে দিয়েছে উড়ন্ত চুমো। মেসির সঙ্গে মাতেওর অমিল হয়তো একটি, মেসি বাঁ পায়ের খেলোয়াড় আর মাতেও ডান পায়ের। ফ্রিকিকসহ ৫টি গোলই মাতেও করেছে ডান পায়ে। -প্রথম আলো

মেসির ছেলেদের ফুটবল মাঠের কীর্তির জন্য ভাইরাল হওয়ার ঘটনা এটিই প্রথম নয়। এর আগে ১১ বছর বয়সী থিয়াগো মাঠে তার ফুটবল দক্ষতা দেখিয়ে ভাইরাল হয়েছে। এ মাসের শুরুর দিকে ইস্টার ইন্টারন্যাশনাল কাপে দুর্দান্ত এক গোল করে মায়ামির অনূর্ধ্ব-১২ দলকে শিরোপা জিতিয়েছে সে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়