শিরোনাম
◈ ঢাকায় এসেছেন চীনের কমিউনিস্ট পার্টির মিনিস্টার লিউ জিয়ানচাও  ◈ রাজনৈতিক প্রতিহিংসায় খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হচ্ছে না: মির্জা ফখরুল ◈ নবনিযুক্ত সেনা প্রধানের কাছে দায়িত্ব হস্তান্তর ◈ বেগম খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়েছে  ◈ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ◈ গ্যাসের উৎপাদন বৃদ্ধির পরিকল্পনা ও বাজেটে বরাদ্দ কমানো স্ববিরোধী: সিপিডি ◈ সিলেটে বন্যা পরিস্থিতির উন্নতি, খুলছে পর্যটন কেন্দ্র ◈ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের চিঠি স্বাধীন সাংবাদিকতার প্রতি হুমকি: বিজেসি  ◈ দেশের প্রতিটি অর্জনে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ: প্রধানমন্ত্রী ◈ এনবিআর সদস্য মতিউরের বিরুদ্ধে তদন্তে দুদক

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০২৪, ০১:৫৮ দুপুর
আপডেট : ১৫ এপ্রিল, ২০২৪, ০১:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মেসির বিকল্প আমাদের খুঁজতে হবে: কোচ আয়ালা

স্পোর্টস ডেস্ক: আর্জেন্টিনার তৃতীয় বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা পালন করেছেন লিওনেল মেসি। ২০২৬ বিশ^কাপেও নিজ দেশের জার্সি পরে মাঠে নামুক, এমনটাই প্রত্যাশা ফুটবলপ্রেমীদের। তবে এলএমটেনের জন্য এখন বড় বাঁধা তার বয়স। ২০২৬ বিশ^কাপের মতো আসর খেলার জন্য কতটুকু ফিট থাকবেন মেসি সেই প্রশ্নও থেকে যায়।

মেসির ২০২৬ বিশ্বকাপ খেলার সিদ্ধান্ত নিয়ে আর্জেন্টিনার সহকারী কোচ রবার্তো আয়ালা বলেন, কোপা আমেরিকার আগে আমাদের দুটি প্রস্তুতি ম্যাচ আছে। আমরা চেষ্টা করব এই সময়ের মাঝে দল গুছিয়ে ফেলতে। মেসি সারা জীবন আর্জেন্টিনার জার্সিতে খেলবে না। তার বিকল্প আমাদের খুঁজতে হবে। তবে এটাও ঠিক, লিওনেল মেসির মত ফুটবলার সব সময় আসে না।

লিওনেল মেসির জন্য জাতীয় দলের দরজা সব সময় খোলা থাকবে বলেও মন্তব্য করেন আয়ালা। মেসির প্রতিটা ম্যাচেই আলাদা নজর রাখা হচ্ছে বলেও জানান তিনি। আপাতত আর্জেন্টিনার এই সহকারী কোচের পরিকল্পনা কেবলই কোপা আমেরিকা নিয়ে। -চ্যানেল২৪

কোচ রবার্তো আয়ালা বলেন, আমরা প্রতিটা ম্যাচ ধরে এগুতে চাই। আমাদের পরিকল্পনায় এখন কেবলই কোপা আমেরিকা। এই টুর্নামেন্ট দিয়ে আমরা বুঝতে পারবো মেসি কোন পর্যায়ে রয়েছে। সে খেলবে কি, খেলবে না তার পুরোটাই নির্ভর করছে মেসির ওপর। ভবিষ্যতে কি করবে তা সময় বলে দেবে। মেসি যখন জাতীয় দলের ক্যাম্পে যোগ দেয় সে দারুণ উপভোগ করে। আর এটা যতদিন সে করবে, খেলা চালিয়ে যাবে।

এএফ/এইচএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়