শিরোনাম
◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি ◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি 

প্রকাশিত : ০৪ এপ্রিল, ২০২৪, ০৪:০৭ দুপুর
আপডেট : ০৪ এপ্রিল, ২০২৪, ১১:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাকিবের থেকে বেশি বেতন অধিনায়ক শান্ত’র  

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তিন ফরম্যাটের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত’র পারিশ্রমিক বাড়িয়েছে। তাতে অলরাউন্ডার সাকিব আল হাসানকে টপকে গেছেন শান্ত। এখন বাংলাদেশ ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ পারিশ্রমিক পাচ্ছেন তিনি।

সর্বশেষ বোর্ড সভায়, অধিনায়কের পারিশ্রমিক ৪০ হাজার থেকে ১ লাখ করা হয়েছে। বর্তমানে তিন ফরম্যাটেই খেলেন শান্ত। ‘এ প্লাস’ ক্যাটাগরির খেলোয়াড় হিসেবে প্রতি মাসে ৭ লাখ ৯০ হাজার টাকা পারিশ্রমিক পান শান্ত।

এবার কাপ্তান হিসেবে অতিরিক্ত আরও ১ লাখ টাকা পারিশ্রমিক পাবেন তিনি। এতে প্রতি মাসে ৮ লাখ ৯০ হাজার টাকা পাবেন শান্ত। তিন ফরম্যাটের খেলোয়াড় হিসেবে সাকিবের পারিশ্রমিক ৭ লাখ ৯০ হাজার টাকা। -চ্যানেল২৪

এ বছর জাতীয় দলের ক্রিকেটারদের বেতন বাড়ানো না হলেও ম্যাচ ফি ও অধিনায়কের পারিশ্রমিক বাড়ানো হয়েছে। টেস্ট ম্যাচ ফি ৬ লাখ থেকে ৮ লাখ, ওয়ানডেতে প্রতি ম্যাচ ফি ৩ লাখ থেকে ৪ লাখ এবং টি-টোয়েন্টিতে ২ লাখ থেকে আড়াই লাখ করা  হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়