শিরোনাম
◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ গাজায় যুদ্ধবিরতির লক্ষ্যে রোমে ফের আলোচনা শুরু হচ্ছে রোববার ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ও সেতু ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ শ্বেতাঙ্গ নারীদের জুম বৈঠকে কমলার জন্য ২০ লাখ ডলার সংগ্রহ ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৪ এপ্রিল, ২০২৪, ০২:৪০ দুপুর
আপডেট : ০৪ এপ্রিল, ২০২৪, ০২:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসা প্রসেসিংয়ে মার্কিন দূতাবাসে মাহমুদউল্লাহ-মুস্তাফিজরা

স্পোর্টস ডেস্ক: আগামী জুনে পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। এই আসরটি অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে। সূদুর আমেরিকাতে খেলা থাকায় দ্রুতই ভিসা কার্যক্রম সারতে ক্রিকেটাররা গেছেন আমেরিকান দূতাবাসে। আর সেখানে ফিঙ্গার প্রিন্টের কাজ সম্পন্ন করবে টাইগার টিম।

যে কারণে বৃহস্পতিবার সকালে মিরপুরে একত্রিত হন জাতীয় দলের ক্রিকেটাররা। এরপর মিরপুর থেকে টিম বাসে রওনা হন বারিধারা আমেরিকান এম্বাসিতে। মূলত বিশ্বকাপকে সামনে রেখে যেসব ক্রিকেটাররা ভাবনায় রয়েছেন তাদের বায়োমেট্রিক সম্পন্ন করে রাখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন বিসিবি নির্বাচক আব্দুর রাজ্জাক।

এদিন আমেরিকার ভিসা সম্পন্ন করার জন্য দেখা গিয়েছে আলিস আল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, তানভীর ইসলাম, তানজিদ হাসান তামিম, শরিফুল ইসলাম, তাওহীদ হদয়, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী হাসান, নাঈম শেখ, শামীম হোসেন পাটুয়ারী, মুস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, জাকির হাসান, জাকের আলী অনিক, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ ও রিশাদ হোসেন। -ঢাকা পোস্ট

এদিকে আমেরিকার ভিসা থাকায় নতুন করে করতে হচ্ছে না মোহাম্মদ সাইফউদ্দিন, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয় ও সৌম্য সরকারদের। এ ছাড়া দলের সঙ্গে টিম ম্যানেজমেন্ট কোচিং স্টাফদেরও দেখা গিয়েছে। সবমিলিয়ে ২২ ক্রিকেটার ফিঙ্গারপ্রিন্ট দেবেন বলে জানা গিয়েছে।

এএফ/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়