শিরোনাম
◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ শিশু হাসপাতালের কার্ডিয়াক আইসিইউতে আগুন, পুড়ে গেছে যন্ত্রপাতি ও বিভিন্ন সামগ্রী 

প্রকাশিত : ০৪ এপ্রিল, ২০২৪, ১০:০৬ দুপুর
আপডেট : ০৪ এপ্রিল, ২০২৪, ১০:০৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফোডেনের হ্যাটট্রিকে অ্যাস্টন ভিলাকে ৪-১ গোলে হারালো ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলার বিরুদ্ধে মাঠে নামে ম্যানসিটি। এদিন ফিল ফোডেনের দুর্দান্ত হ্যাটট্রিকে অ্যাস্টন ভিলাকে ৪-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের দৌড়ে অনেকটা এগিয়ে গেলো ম্যানসিটি।

বুধবার ইতিহাদ স্টেডিয়ামে ১১তম মিনিটে রদ্রির গোলে এগিয়ে যায় ম্যানসিটি। মাত্র ৯ মিনিট পরই গোল করে অ্যাস্টন ভিলাকে সমতায় ফেরান জন ডুরান। প্রথমার্ধের অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন ফোডেন। ২-১ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় সিটি।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে আরও দুই গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন ফোডেন। ৬২ মিনিটে রদ্রির অ্যাসিস্টে বাঁপায়ের দারুণ শটে নিজের দ্বিতীয় গোল করেন ফোডেন। আর ৬৯ মিনিটে বাঁপায়ের আরও একটি জাদুকরী শটে হ্যাটট্রিক পূরণ করেন ইংলিশ তারকা। চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় এ নিয়ে মোট ২১ গোল করলেন ফোডেন।

পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে আর্সেনাল। ৩০ ম্যাচে তাদের পয়েন্ট ৬৮। আর দ্বিতীয়স্থানে থাকা লিভারপুলের পয়েন্ট ৬৭। অবশ্য অলরেডরা একটি ম্যাচ কম খেলেছে। আর আর্সেনালের সমান ৩০ ম্যাচে ম্যানচেস্টার সিটির পয়েন্টও ৬৭। গোল ব্যবধানে লিভারপুল এগিয়ে থাকার কারণে টেবিলে এক ধাপ পিছিয়ে সিটি।

এএফ/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়