শিরোনাম
◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৪, ০৯:১১ সকাল
আপডেট : ০৩ এপ্রিল, ২০২৪, ০৯:১১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আইপিএলের সূচি বদলে গেলো

স্পোর্টস ডেস্ক: ভারতের মাটিতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপের সূচিতে একাধিকবার পরিবর্তন এসেছিলো নিরাপত্তার কারণে। ঠিক একই কারণে এবার পরিবর্তন আনা হয়েছে আইপিলের সূচিতেও। মঙ্গলবার চলতি আইপিএলের দুই ম্যাচের সূচি পরিবর্তনের কথা জানিয়েছে বিসিসিআই। 

জানা গেছে, নিরাপত্তাজনিত কারণে দুই ম্যাচের সূচিতে পরিবর্তন আনা হয়েছে। আগের সূচি অনুযায়ী, কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালসের মধ্যকার ম্যাচটি ১৭ এপ্রিল হওয়ার কথা ছিলো। সেই ম্যাচটি একদিন এগিয়ে ১৬ এপ্রিল অনুষ্ঠিত হবে। গুজরাট টাইটান্স ও দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি একদিন এগিয়ে আনা হয়েছে ১৭ এপ্রিল। 

আন্তর্জাতিক গণমাধ্যম ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, ওই সময় হিন্দু ধর্মাবলম্বীদের রাম-নবমী উৎসব চলবে। এছাড়া ১৯ এপ্রিল থেকে শুরু হবে ভারতের সাধারণ নির্বাচন। নিরাপত্তাজনিত কারণ দেখিয়ে সূচি পরিবর্তনের অনুরোধ জানায় রাজ্য পুলিশ। এর আগে নির্বাচনের তারিখ ঘোষণা না করায় শুরুতে আইপিএলের অর্ধেক সূচি ঘোষণা করা হয়েছিল। পরবর্তীতে ৮ এপ্রিল থেকে ২৬ মে পর্যন্ত পুরো সূচি চূড়ান্ত করা হয়। সাতটি ধাপে দেশটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। যেখানে বেঙ্গলে ১৯ এপ্রিল থেকে ১ জুন পর্যন্ত হবে ভোটগ্রহণ। 

এলআরবি/

  • সর্বশেষ
  • জনপ্রিয়