শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৪, ০৯:১১ সকাল
আপডেট : ০৩ এপ্রিল, ২০২৪, ০৯:১১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আইপিএলের সূচি বদলে গেলো

স্পোর্টস ডেস্ক: ভারতের মাটিতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপের সূচিতে একাধিকবার পরিবর্তন এসেছিলো নিরাপত্তার কারণে। ঠিক একই কারণে এবার পরিবর্তন আনা হয়েছে আইপিলের সূচিতেও। মঙ্গলবার চলতি আইপিএলের দুই ম্যাচের সূচি পরিবর্তনের কথা জানিয়েছে বিসিসিআই। 

জানা গেছে, নিরাপত্তাজনিত কারণে দুই ম্যাচের সূচিতে পরিবর্তন আনা হয়েছে। আগের সূচি অনুযায়ী, কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালসের মধ্যকার ম্যাচটি ১৭ এপ্রিল হওয়ার কথা ছিলো। সেই ম্যাচটি একদিন এগিয়ে ১৬ এপ্রিল অনুষ্ঠিত হবে। গুজরাট টাইটান্স ও দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি একদিন এগিয়ে আনা হয়েছে ১৭ এপ্রিল। 

আন্তর্জাতিক গণমাধ্যম ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, ওই সময় হিন্দু ধর্মাবলম্বীদের রাম-নবমী উৎসব চলবে। এছাড়া ১৯ এপ্রিল থেকে শুরু হবে ভারতের সাধারণ নির্বাচন। নিরাপত্তাজনিত কারণ দেখিয়ে সূচি পরিবর্তনের অনুরোধ জানায় রাজ্য পুলিশ। এর আগে নির্বাচনের তারিখ ঘোষণা না করায় শুরুতে আইপিএলের অর্ধেক সূচি ঘোষণা করা হয়েছিল। পরবর্তীতে ৮ এপ্রিল থেকে ২৬ মে পর্যন্ত পুরো সূচি চূড়ান্ত করা হয়। সাতটি ধাপে দেশটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। যেখানে বেঙ্গলে ১৯ এপ্রিল থেকে ১ জুন পর্যন্ত হবে ভোটগ্রহণ। 

এলআরবি/

  • সর্বশেষ
  • জনপ্রিয়