শিরোনাম

প্রকাশিত : ০২ এপ্রিল, ২০২৪, ০৭:২৩ বিকাল
আপডেট : ০২ এপ্রিল, ২০২৪, ০৭:২৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোহামেডানকে ৮ উইকেটে হারিয়ে টানা অষ্টম জয় আবাহনীর 

স্পোর্টস ডেস্ক: ঢাকা প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকার শীর্ষ দুই দল আবাহনী ও মোহামেডান মুখোমুখি হয়। মোহামেডান টস হেরে আগে ব্যাট করতে নেমে ৫০ ওভারে ৯ উইকেটে ১৯০ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ১৫ ওভার ও ৮ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় আবাহনী। এই জয়ে প্রথম দল হিসেবে সুপার লিগ খেলা নিশ্চিত করেছে আবাহনী।

মঙ্গলবার ফতুল্লায় রান তাড়ায় আবাহনী দলীয় ১৬ রানে হারায় ওপেনার এনামুল হককে। আগের ম্যাচে সেঞ্চুরি পাওয়া এনামুল করেছেন ১২ রান। এরপর দ্বিতীয় উইকেটে ১০৬ রান যোগ করেন মোহাম্মদ নাঈম ও জাকের আলী। ওপেনার নাঈম ৬২ বলে ৬৩ রান করেন। এরপর জাকের আলী ৯০ বলে ৭৮ রান ও আফিফের ৩৮ বলে অপরাজিত ৩৯ রানে ভর করে জয় পায় আবাহনী।

এর আগে প্রথমে ব্যাটিং করতে নেমে ২১ রানে ৩ উইকেট হারায় মোহামেডান। পরের ৯০ রান তুলতেই হারায় আরও ৩ উইকেট। এরপর দলের হাল ধরেন মাহমুদউল্লাহ রিয়াদ। এই ব্যাটসম্যান ৮৩ বলে ৩ ছক্কায় করেছেন ৫৪ রান। মাহমুদউল্লাহ ফেরেন মোহামেডানকে ১৩০ রানে রেখে সপ্তম ব্যাটসম্যান হিসেবে।

এরপর আরিফুল হক (৫৪ বলে ৩৩) ও আবু হায়দারের (১৫ বলে ২২) ১৯০ রান এনে দেয় মোহামেডানকে। আবাহনীর হয়ে তিন উইকেট শিকার করেন তানজিম হাসান সাকিব। এছাড়া দুইটি উইকেট নেন তাসকিন আহমেদ। ম্যান অব দ্য ম্যাচ হন জাকের আলী।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়