শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৪ মার্চ, ২০২৪, ০৯:৩১ রাত
আপডেট : ০৪ মার্চ, ২০২৪, ০৯:৩১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাবা সেন ওয়ার্নকে ছাড়া অর্থহীন লাগে মেয়ে ব্রুকের

স্পোর্টস ডেস্ক: দুই বছর আগে এই দিনে মারা যান অস্ট্রেলিয়ার ক্রিকেটার শেন ওয়ার্ন। সামাজিক যোগাযোগমাধ্যমে আবেঘন পোস্টে অজি কিংবদন্তিকে স্মরণ করেছেন তার বড় মেয়ে ব্রুক ওয়ার্ন। বাবাকে হারানোর পর এই দুই বছর ভালো কাটেনি ২৬ বছর বয়সী মেয়ে ব্রুকের।

আন্তর্জাতিক ক্রিকেটে সর্বোচ্চ মুত্তিয়া মুরালিধরন ১৩৪৭ উইকেট শিকার করেন। দ্বিতীয় সর্বোচ্চ উইকেটশিকারি (১০০১) ওয়ার্ন ২০২২ সালের (৪ মার্চ) ৫২ বছর বয়ছে থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়ে হার্ট অ্যাটাকে মারা যান। কিংবদন্তি এ লেগ স্পিনার যে ক্রিকেট ইতিহাসে সর্বকালের সেরাদের একজন।

তাই বাবাকে হারিয়ে ব্রুক ওয়ার্ন মন ভারি করে নিয়েই টিকটকে লিখেছেন, দুই বছর হলো তুমি নেই বাবা। তোমাকে ছাড়া এই দুই বছর সবচেয়ে দ্রুততম এবং মন্থরতমও। শুধু মনে হয় তুমি আমাদের পাশেই আছো। মজা করছ,বলছ, পিকি ব্লাইন্ডার্সের নতুন মৌসুমটা কী দারুণ। আর তুমি বাসায় ফিরলে পরের পর্বটা আমরা একসঙ্গেই দেখব। তোমাকে ছাড়া বেছে থাকাটা অর্থহীন লাগে। -প্রথম আলো

ব্রুক, জ্যাকসন ও সামার—ওয়ার্নের তিন সন্তান। তাদের সঙ্গে বন্ধুর মতো সম্পর্কই ছিল টেস্ট ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ (১৪৫ ম্যাচে ৭০৮ উইকেট) উইকেটশিকারি ওয়ার্নের। 
ব্রুক আরো লিখেছিলেন, তোমাকে ভালোবাসি বাবা। আমি সব সময় এভাবে মনে রাখব হাস্যোজ্জ্বল এবং আনন্দময়। সারা জীবন তুমি আমার দৃষ্টির সামনে রয়ে যাবে। আমি তোমার আলিঙ্গন অনেক মিস করি এবং তুমি বলেছিলে সব ঠিক হবে। বাবা, তোমাকে ছাড়া জীবন কখনো আগের মতো হবে না।

ওয়ার্নের সাবেক স্ত্রী সিমোন কালাহান সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, তুমি আমাদের হৃদয়ে থাকবে চিরকাল। আমরা তোমাকে ভালোবাসি। মিস করি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়