শিরোনাম
◈ সৌদিতে কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ ঘোষণা ◈ শ্রম আইন লঙ্ঘনের সাজাপ্রাপ্ত মামলায় স্থায়ী জামিন চাইবেন ড. ইউনূস ◈ ছুটি শেষে ঢাকায় ফিরছে কর্মজীবী মানুষ ◈ স্বাস্থ্যখাতে নতুন অশনি সংকেত অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স: স্বাস্থ্যমন্ত্রী  ◈ কৃষি খাতে ১০ শতাংশ প্রবৃদ্ধির লক্ষ্যে তিন  বছরে সাড়ে ৩৮ হাজার কোটি টাকা বরাদ্দ ◈ বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধি ৬.১ শতাংশ: এডিবি ◈ বাংলাদেশে পালিয়ে এসেছে বিজিপির ১৪ সদস্য ◈ সিলেটে বিদ্যুৎকেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে, ৭০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন ◈ ৬০ লাখ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলার তালিকা প্রকাশ করুন: মির্জা ফখরুলকে ওবায়দুল কাদের ◈ পাল্টা হামলার বিরুদ্ধে ইসরায়েলকে ইরানের কঠোর হুঁশিয়ারি 

প্রকাশিত : ০৩ মার্চ, ২০২৪, ০৭:৪৪ বিকাল
আপডেট : ০৩ মার্চ, ২০২৪, ০৭:৪৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সোমবার স্ত্রীসহ সিঙ্গাপুর যাচ্ছেন মির্জা ফখরুল 

রিয়াদ হাসান: [২] বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সোমবার (৪ মার্চ) চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করার কথা রয়েছে। তার সঙ্গে স্ত্রী রাহাত আরা বেগমও যাবেন।

[৩] সেখানের একটি হাসপাতালে চিকিৎসার শিডিউল রয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে। চিকিৎসা শেষে ১৮ মার্চের দিকে দেশে ফিরতে পারেন বিএনপির এই নেতা।

[৪] বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, আমি শুনেছি তিনি দেশের বাইরে যাবেন। বিস্তারিত কিছু এখনও নিশ্চিত হতে পারিনি।

[৫] প্রায় সাড়ে তিন মাস কারাগারে থাকায় মির্জা ফখরুলের শারীরিক জটিলতাগুলো বেড়েছে বলে জানা গেছে। কারাগারে থাকার সময় তার প্রায় ছয় কেজি ওজন কমে যায় বলে গণমাধ্যমকে জানান বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন।

[৬] ১৫ ফেব্রুয়ারি জামিনে মুক্তি পাওয়ার পর শারীরিক চেকআপের জন্য ১৭ ফেব্রুয়ারি শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে গিয়ে চিকিৎসক দেখান মির্জা ফখরুল। এরপর থেকে চিকিৎসকের পরামর্শে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন তিনি। ইতোমধ্যে তাকে লাঠির সহযোগিতা নিয়ে হাঁটতেও দেখা গেছে।

[৭] এর আগে গত বছরের ২৪ আগস্ট চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুর গিয়েছিলেন বিএনপি মহাসচিব। এক সপ্তাহ চিকিৎসা শেষে ২ সেপ্টেম্বর দেশে ফেরেন তারা। সম্পাদনা : কামরুজ্জামান

আরএইচ/কে/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়