শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ০৩ মার্চ, ২০২৪, ০৭:৪৪ বিকাল
আপডেট : ০৩ মার্চ, ২০২৪, ০৭:৪৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সোমবার স্ত্রীসহ সিঙ্গাপুর যাচ্ছেন মির্জা ফখরুল 

রিয়াদ হাসান: [২] বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সোমবার (৪ মার্চ) চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করার কথা রয়েছে। তার সঙ্গে স্ত্রী রাহাত আরা বেগমও যাবেন।

[৩] সেখানের একটি হাসপাতালে চিকিৎসার শিডিউল রয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে। চিকিৎসা শেষে ১৮ মার্চের দিকে দেশে ফিরতে পারেন বিএনপির এই নেতা।

[৪] বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, আমি শুনেছি তিনি দেশের বাইরে যাবেন। বিস্তারিত কিছু এখনও নিশ্চিত হতে পারিনি।

[৫] প্রায় সাড়ে তিন মাস কারাগারে থাকায় মির্জা ফখরুলের শারীরিক জটিলতাগুলো বেড়েছে বলে জানা গেছে। কারাগারে থাকার সময় তার প্রায় ছয় কেজি ওজন কমে যায় বলে গণমাধ্যমকে জানান বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন।

[৬] ১৫ ফেব্রুয়ারি জামিনে মুক্তি পাওয়ার পর শারীরিক চেকআপের জন্য ১৭ ফেব্রুয়ারি শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে গিয়ে চিকিৎসক দেখান মির্জা ফখরুল। এরপর থেকে চিকিৎসকের পরামর্শে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন তিনি। ইতোমধ্যে তাকে লাঠির সহযোগিতা নিয়ে হাঁটতেও দেখা গেছে।

[৭] এর আগে গত বছরের ২৪ আগস্ট চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুর গিয়েছিলেন বিএনপি মহাসচিব। এক সপ্তাহ চিকিৎসা শেষে ২ সেপ্টেম্বর দেশে ফেরেন তারা। সম্পাদনা : কামরুজ্জামান

আরএইচ/কে/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়