শিরোনাম
◈ আবদুল্লাহ জাহাজে খাবার থাকলেও সংকট বিশুদ্ধ পানির ◈ কিছুটা কমেছে পেঁয়াজ ও সবজির দাম, বেড়েছে আলুর ◈ দেশের ৯২ শতাংশ মানুষ দ্বিতীয় কোনো ভাষা জানেন না, সময় এসেছে তৃতীয় ভাষার ◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র

প্রকাশিত : ২৮ মে, ২০২৩, ০৬:৫০ বিকাল
আপডেট : ২৯ মে, ২০২৩, ০৯:৫৪ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিদেশিদের কাছে আওয়ামী লীগকে আক্রমণকারী হিসেবে দেখাতে চায় বিএনপি 

ভিসা নীতিতে তত্ত্বাবধায়ক, প্রধানমন্ত্রীর পদত্যাগ বা সংসদের বিলুপ্তি নেই: ওবায়দুল কাদের 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

এম এম লিংকন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন,  ভিসা নীতিতে বলা হচ্ছে, আগামী নির্বাচন অবাধ ও সুষ্ঠু হওয়ার পথে অন্তরায় কেউ যেন বাঁধা দিতে না পারে। এটা প্রমিনেন্ট দিক। এই নিয়ে আমাদের মাথাব্যথা নেই। বাধা দিচ্ছে বিএনপি। ওদের বিচার করুক। রোববার ( ২৮ মে ) ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের সম্পাদক মন্ডলীর যৌথসভা শেষে এ কথা বলেন তিনি। 

তিনি বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের প্রক্রিয়া শুরু করেছি। আইন করে নির্বাচন কমিশনকে স্বাধীন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের ক্ষেত্র প্রস্তুত করছি। সরকার তো অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে চায়। বাঁধা দিবে বিএনপি। ঘোষণা দিয়ে বাধা দিচ্ছে। কেরানীগঞ্জে, খাগড়াছড়িতে আওয়ামী লীগের অনেক নেতাকর্মী আহত হয়েছেন।

আওয়ামী লীগকে আক্রমণকারী হিসেবে দেখাতে বিএনপি নাটক সাজাচ্ছে। কিন্তু আওয়ামী লীগ কোন অবস্থাতেই আক্রমণকারী হবে না। তবে আক্রমণের শিকার হলে কোন ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

ওবায়দুল কাদের বলেন, শান্তিপূর্ণ নির্বাচনের জন্য আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত সারাদেশে শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগ। প্রয়োজনে ওয়ার্ড পর্যন্ত কর্মসূচি দিতে হবে।

যৌথ সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাছিম, ডাক্তার দীপু মনি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, মির্জা আজম, সুজিত রায় নন্দী,  দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া,  প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ,  বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর সহ মহানগর উত্তর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি,  সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনসমুহের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। সম্পাদনা: শামসুল হক বসুনিয়া

এমএল/এসএইচবি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়