শিরোনাম
◈ ভারতে লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফায় ভোট পড়েছে ৬০.৭ শতাংশ ◈ তীব্র তাপদাহে স্কুল খোলার সিদ্ধান্ত গণবিরোধী: বিএনপি ◈ রোহিঙ্গা সংকট মোকাবিলায় কাজ করবে বাংলাদেশ-থাইল্যান্ড: পররাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী ◈ বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে: ওবায়দুল কাদের ◈ উপজেলা নির্বাচনে হার্ডলাইনে বিএনপি, ৭৩ নেতা বহিষ্কার ◈ যুদ্ধ বন্ধের শর্তেই ইসরায়েলি জিম্মিদের ছাড়বে হামাস ◈ হরলিক্স আর স্বাস্থ্যকর পানীয় নয়  ◈ বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী ◈ যে কোনো ভিসাধারী পবিত্র ওমরাহ পালন করতে পারবেন 

প্রকাশিত : ২৮ মে, ২০২৩, ০২:৪৪ দুপুর
আপডেট : ২৮ মে, ২০২৩, ০২:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

থানা-কলেজ কমিটি না হওয়ায় অবরুদ্ধ ঢাকা উত্তর ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদক

রিয়াদ হাসান: দীর্ঘদিনেও ঢাকা মহানগর উত্তর জাতীয়তাবাদী ছাত্রদলের থানা ও কলেজ শাখার কমিটি না হওয়ায় তোপের মুখে পড়েন মহানগর উত্তরের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। একই সঙ্গে বিএনপির কেন্দ্রীয় ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুলও তোপের মুখে পড়েন।

শনিবার (২৭ মে) রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে। সূত্র: কালবেলা, জাগোনিউজ২৪.কম

উত্তর ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান রুয়েলের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের চতুর্থ তলায় ছাত্রদলের অফিসে যান। ওই সময় সেখানে উল্লিখিত কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। তাদের অবরুদ্ধ করে রাখা হয়।

এ সময় অবিলম্বে কমিটি গঠনের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা। একপর্যায়ে রোববারের (২৮ মে) মধ্যে কমিটি গঠনের বিষয়ে সিদ্ধান্ত জানাবে মর্মে আশ্বস্ত হয়ে বিক্ষুব্ধ নেতাকর্মীরা কার্যালয় ছেড়ে যান।

এ বিষয়ে রুয়েল জানান, তার শাখায় ১৮টি থানা ও ৬টি কলেজ ইউনিট রয়েছে। এসব ইউনিটে কমিটি গঠনের দাবিতে তারা কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। রোববারের মধ্যে তাদের সিদ্ধান্ত জানানো হবে বলে জানিয়েছে। সম্পাদনা: তারিক আল বান্না

আরএইচ/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়