শিরোনাম
◈ যুদ্ধাপরাধে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি খালেক গ্রেপ্তার ◈ পেসারদের দাপটে পাওয়ার-প্লেতে ৪ উইকেট হারিয়ে বিপর্যয়ে আয়ারল্যান্ড ◈ আরাভের ভারতীয় পাসপোর্ট বাতিলে হাইকমিশনে চিঠি পাঠানো হচ্ছে ◈ শাকিবের মামলা: রহমত উল্লাহকে আদালতের সমন ◈ ৯ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী ◈ টেকসই পানি ব্যবস্থাপনার জন্য আন্তর্জাতিক অর্থায়নের আহ্বান পররাষ্ট্রমন্ত্রী ◈ রোজা শুরু আগামীকাল থেকে ◈ জাতিসংঘ পানি সম্মেলনের সহ-সভাপতি নির্বাচিত বাংলাদেশ ◈ প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশ রোল মডেল: প্রধানমন্ত্রী ◈ মালিবাগে বাস-ট্রেন সংঘর্ষ, রেল যোগাযোগ স্বাভাবিক

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২২, ০৭:১২ বিকাল
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২২, ০৬:৫১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যুবদল সভাপতি টুকু ৪ দিনের রিমান্ডে

সুলতান সালাউদ্দিন টুকু

এম এম লিংকন: বিএনপির ফেসবুক পেইজে জানানো হয়েছে, শনিবার রাতে রাজশাহী বিভাগীয় গণসমাবেশ থেকে ফেরার পথে যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি নুরুল ইসলাম নয়নকে সাভারের আমিন বাজার থেকে তুলে নিয়ে যায় পুলিশ। 

বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার জানান, এ সময় আরো ৫ জনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন মোকলেস মিয়া, মোশাররফ হোসেন খোকন, জজ মিয়া, ফরিদ উদ্দিন মনা ও আব্দুল্লাহ। 

আটকের পর তাদের পুলিশের ওপর হামলার একটি পুরানো মামলায় গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। রোববার আদালত এই ৭ জনের ৪ দিনের রিমান্ড অনুমোদন করেছেন।  

এই গ্রেপ্তারের নিন্দা জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, সরকার আমাদের ১০ ডিসেম্বরের গণসমাবেশকে কেন্দ্র করে উম্মাদ ও হিংস্র হয়ে গেছে। এই সরকারের অত্যাচার এবং অবিচার এমন পর্যায়ে চলে গেছে যে তা থেকে দেশবাসীকে মুক্ত করতে হলে প্রয়োজন একটি গণঅভ্যুত্থান।

রিজভী অবিলম্বে টুকুসহ গ্রেপ্তার নেতাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন। সম্পাদনা: খালিদ আহমেদ

  • সর্বশেষ
  • জনপ্রিয়