শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২২, ০৪:০৮ দুপুর
আপডেট : ০৫ অক্টোবর, ২০২২, ০৪:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশে ব্ল্যাকআউট আরও হবে: টুকু

ইকবাল হাসান মাহমুদ টুকু

শাহীন খন্দকার: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, এ অবস্থা চলতে থাকলে দেশে ব্ল্যাকআউট আরও হবে।

বুধবার (৫ অক্টোবর) রাজধানীর আসাদ গেটে তার বাসায় অসুস্থ হওয়ায় তাকে দেখতে যান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় তিনি এ মন্তব্য করেন।

ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, সরকারের লুটপাট আর অব্যবস্থাপনার কারণে এমন দুর্যোগ আবারও হবে। সরকারের তরফ থেকে মানুষকে বোকা বানানোর প্রক্রিয়া প্রকাশ হয়েছে।

টুকু আরও বলেন, জনগণ দেখেছে সরকারের মিথ্যা বুলি দিয়ে কাজ হয় না। বিএনপির এ নেতা বলেন, সরকারের অপরিকল্পিত ও অব্যবস্থাপনা কারণে দেশের মানুষকে আরও খেসারত দিতে হবে। এজন্য এ সরকারকে হটাতে হবে। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

তিনি বলেন, বিএনপির মাস্টার প্লান আছে, ক্ষমতায় এলে বিদ্যুতায়নে গুরুত্ব দেয়া হবে। ৬০ শতাংশ সরকারি এবং ৪০ শতাংশ বেসরকারি খাতে দেয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়