শিরোনাম
◈ আজ থেকে শাহজালালে রাতের ফ্লাইট ৫ ঘণ্টা বন্ধ ◈ তিন দিনের সফরে শ্রীলঙ্কা যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী ◈ জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ◈ ছয় আসনের উপনির্বাচনে তিনটিতেই বিজয় আওয়ামী লীগের  ◈ স্বতন্ত্র প্রার্থী হিসেবে হিরো আলমের রেকর্ড ◈ জাপানি ছোট মেয়েসহ আত্মগোপন থেকে বাবাকে উদ্ধার কারলো র‌্যাব ◈ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ বিভাগের ডেপুটি গভর্নরকে অব্যাহতি ◈ বিদ্যুতের দাম বাড়িয়ে জনগণের পকেট কাটা হচ্ছে: মির্জা ফখরুল ◈ মধ্য আফ্রিকার ইতিহাসে প্রথম নারী প্রধানমন্ত্রী ◈ বাংলা ভাষাকে বিশ্বদরবারে পরিচিত করতে অনুবাদের উপর জোর দিতে হবে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ০৭:৪৪ বিকাল
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ০২:০৩ দুপুর

প্রতিবেদক : শাখাওয়াত মুকুল

দুই জেলায় কৃষক দলের আংশিক কমিটি ঘোষণা

জাতীয়তাবাদী কৃষকদল প্রতিকী ছবি

শাখাওয়াত মুকুল: বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের দুই জেলায় মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার কৃষকদলের দফতর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, কুষ্টিয়া জেলা শাখার আংশিক আহবায়ক কমিটি এবং রাঙ্গামাটি জেলা শাখার আংশিক কমিটি গঠন করা হয়।

কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক কুষ্টিয়া জেলা শাখার মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে মোঃ আরিফুর রহমান সুমনকে আহবায়ক এবং অ্যাডভোকেট মোঃ নুরুল ইসলামকে সদস্য সচিব করা হয়েছে।

এছাড়া, মোঃ আমজাদ হোসেন বিদ্যুতকে সিনিয়র যুগ্ম আহবায়ক, হারুন অর রশীদ যুগ্ম আহবায়ক ও  মোঃ হেলাল উদ্দিন সুমনকে ও সদস্য করে এই ৫ সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি অনুমোদন করে কেন্দ্রীয় কমিটি। 

এদিকে, রাঙ্গামাটি জেলায় অলোক প্রিয় চৌধুরী রিন্টুকে সভাপতি এবং রবিউল হোসেন বাবলুকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ হানিফ, সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ আলাউদ্দিনক ও সাংগঠনিক সম্পাদক প্রিয়তোষ দেওয়ান। 

কৃষকদলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল দুই জেলার এই কমিটি অনুমোদন করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়