শিরোনাম
◈ বাংলাদেশি শ্রমিকদের জন্য ভিসা বন্ধ করল আরব আমিরাত ◈ বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে নরওয়ের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাত ◈ এ সংঘর্ষ কোনভাবেই কাম্য নয়, দোষীদের বিচারের দাবি করছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতা-কর্মী ও বিত্তবানদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ◈ ৬ দিন বন্ধের পর ফের চালু ইন্টারনেট ◈ বিএনপির অসংখ্য নেতাকর্মীর নাশকতার ঘটনায় সংশ্লিষ্টতার তথ্য মিলেছে: ডিবির হারুন ◈ চট্টগ্রাম এবং বরিশালে স্বল্প পরিসরে যাত্রীবাহী বাস চলাচল শুরু ◈ বুধবার থেকে খোলা থাকবে অফিস আদালত: জনপ্রশাসনমন্ত্রী  ◈ নরসিংদীতে জেল পালানো কয়েদি আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন প্রায় একশোর মত

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৩:২৫ দুপুর
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৯:১৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতিতে এবি পার্টির গভীর উদ্বেগ

আমিনুল ইসলাম: [২] গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও স্বাস্থ্যের খোঁজ-খবর নিতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গিয়ে এ উদ্বেগ প্রকাশ করেন এবি পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। তারা বলেন, সরকারের প্রতিহিংসামূলক অমানবিক আচরণের তীব্র নিন্দা জানাই। অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাবার প্রতিবন্ধকতা প্রত্যাহার করার জোর দাবি জানান তারা। 

[৩] এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য লে. কর্ণেল (অব.) দিদারুল আলম ও এবি পার্টি উইমেন ইনচার্জ ব্যারিস্টার নাসরীন সুলতানা মিলি মঙ্গলবার রাত ১০ টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে পৌঁছালে চেয়ারপার্সনের বিশেষ সহকারী জননেতা শামছুর রহমান শিমুল বিশ্বাস তাদেরকে স্বাগত জানান। 

[৪] এসময় বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও উপদেষ্টা প্রফেসর ডা. এজেডএম জাহিদ হোসেন, এভারকেয়ার হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. জাফর আহমদ নেতৃবৃন্দকে বিএনপি চেয়ারপার্সনের চিকিৎসা ও স্বাস্থ্য সম্পর্কিত বিস্তারিত তথ্য এবং পরিস্থিতি বর্ণনা করেন। 

[৫] নেতৃবৃন্দ কয়েক ঘন্টা হাসপাতালে অবস্থান করেন; তারা বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতির সংবাদে গভীর উদ্বেগ প্রকাশ করেন এবং তাঁর প্রতি সরকারের প্রতিহিংসামূলক অমানবিক আচরণের তীব্র নিন্দা জানান। নেতৃবৃন্দ অবিলম্বে বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য তাঁকে বিদেশে যাবার প্রতিবন্ধকতা প্রত্যাহার করার জন্য জোর দাবি জানান। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়