শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৩:২৫ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতিতে এবি পার্টির গভীর উদ্বেগ

আমিনুল ইসলাম: [২] গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও স্বাস্থ্যের খোঁজ-খবর নিতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গিয়ে এ উদ্বেগ প্রকাশ করেন এবি পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। তারা বলেন, সরকারের প্রতিহিংসামূলক অমানবিক আচরণের তীব্র নিন্দা জানাই। অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাবার প্রতিবন্ধকতা প্রত্যাহার করার জোর দাবি জানান তারা। 

[৩] এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য লে. কর্ণেল (অব.) দিদারুল আলম ও এবি পার্টি উইমেন ইনচার্জ ব্যারিস্টার নাসরীন সুলতানা মিলি মঙ্গলবার রাত ১০ টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে পৌঁছালে চেয়ারপার্সনের বিশেষ সহকারী জননেতা শামছুর রহমান শিমুল বিশ্বাস তাদেরকে স্বাগত জানান। 

[৪] এসময় বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও উপদেষ্টা প্রফেসর ডা. এজেডএম জাহিদ হোসেন, এভারকেয়ার হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. জাফর আহমদ নেতৃবৃন্দকে বিএনপি চেয়ারপার্সনের চিকিৎসা ও স্বাস্থ্য সম্পর্কিত বিস্তারিত তথ্য এবং পরিস্থিতি বর্ণনা করেন। 

[৫] নেতৃবৃন্দ কয়েক ঘন্টা হাসপাতালে অবস্থান করেন; তারা বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতির সংবাদে গভীর উদ্বেগ প্রকাশ করেন এবং তাঁর প্রতি সরকারের প্রতিহিংসামূলক অমানবিক আচরণের তীব্র নিন্দা জানান। নেতৃবৃন্দ অবিলম্বে বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য তাঁকে বিদেশে যাবার প্রতিবন্ধকতা প্রত্যাহার করার জন্য জোর দাবি জানান। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়