শিরোনাম
◈ ঢাবিতে ছাত্রলীগের সঙ্গে কোটাবিরোধী শিক্ষার্থীদের সংঘর্ষ  ◈ স্বল্প সংখ্যক কোটা থাকতে পারে অনগ্রসর ও প্রতিবন্ধিদের জন্য: জি এম কাদের ◈ ৫ শতাংশ কোটা রেখে সংসদে আইন পাসের দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম ◈ রেলওয়ের চাকরিতে ৪০ শতাংশ পোষ্য কোটা কেন অবৈধ নয়: হাইকোর্ট ◈ আন্দোলনকারীদের ওপর পুলিশ লেলিয়ে দেবেন না: সুপ্রিম কোর্ট বার সভাপতি ◈ জামালপুরে বন্যার পানিতে গোসলে নেমে ৪ জনের মৃত্যু ◈ সাংবাদিকদের পেনশন স্কিমে যুক্ত হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ◈ মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে এতো ক্ষোভ কেনো, প্রশ্ন প্রধানমন্ত্রীর ◈ ট্রাম্পের ওপর হামলা নিন্দনীয়: শেখ হাসিনা  ◈ রেড ক্রিসেন্ট সোসাইটিকে আর্তমানবতার সেবায় আরও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট : ১২ জুন, ২০২৪, ১১:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কারামুক্তি দিবসে সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে আওয়ামী লীগের ফুলেল শুভেচ্ছা

এম এম লিংকন: [২] বিশ্বের সফল রাষ্ট্রনায়ক ও আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে দলটির পক্ষ থেকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়েছে।

[৩] মঙ্গলবার (১১ জুন) গণভবনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুস সোবহান গোলাপ ও দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া দলের পক্ষে অভিনন্দন জানান।

[৪] এদিকে গণভবনে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়ার নেতৃত্বে প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

[৫] পরে আওয়ামী লীগের সভাপতি ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

[৬] সেনা নিয়ন্ত্রিত তত্ত্বাবধায়ক সরকার আমলে ২০০৭ সালের ১৬ জুলাই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে ধানমন্ডির সূধা সদন থেকে গ্রেপ্তার করা হয়। 

[৭] এক এগারোর সরকারের অন্যায় সিদ্ধান্তের শিকার হয়ে বিশেষ কারাগারে দীর্ঘ ১১ মাস কাটানোর পর ২০০৮ সালের এই দিনে মুক্তি লাভ করেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

[৮] এরপর ২০০৮ সালের জাতীয় নির্বাচনে বিশাল ব্যবধানে বিজয়ী হয়ে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ১৪ দলকে নিয়ে সরকার গঠন করে। তখন  থেকে সফলতার সঙ্গে টানা চারবারের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন তিনি। সম্পাদনা: কামরুজ্জামান

এমএমএল/কে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়