শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট : ১২ জুন, ২০২৪, ১১:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কারামুক্তি দিবসে সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে আওয়ামী লীগের ফুলেল শুভেচ্ছা

এম এম লিংকন: [২] বিশ্বের সফল রাষ্ট্রনায়ক ও আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে দলটির পক্ষ থেকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়েছে।

[৩] মঙ্গলবার (১১ জুন) গণভবনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুস সোবহান গোলাপ ও দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া দলের পক্ষে অভিনন্দন জানান।

[৪] এদিকে গণভবনে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়ার নেতৃত্বে প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

[৫] পরে আওয়ামী লীগের সভাপতি ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

[৬] সেনা নিয়ন্ত্রিত তত্ত্বাবধায়ক সরকার আমলে ২০০৭ সালের ১৬ জুলাই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে ধানমন্ডির সূধা সদন থেকে গ্রেপ্তার করা হয়। 

[৭] এক এগারোর সরকারের অন্যায় সিদ্ধান্তের শিকার হয়ে বিশেষ কারাগারে দীর্ঘ ১১ মাস কাটানোর পর ২০০৮ সালের এই দিনে মুক্তি লাভ করেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

[৮] এরপর ২০০৮ সালের জাতীয় নির্বাচনে বিশাল ব্যবধানে বিজয়ী হয়ে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ১৪ দলকে নিয়ে সরকার গঠন করে। তখন  থেকে সফলতার সঙ্গে টানা চারবারের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন তিনি। সম্পাদনা: কামরুজ্জামান

এমএমএল/কে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়