শিরোনাম

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৪, ১০:০৪ রাত
আপডেট : ০৩ এপ্রিল, ২০২৪, ১০:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লুটতরাজের বিরুদ্ধে গণ-আন্দোলন গড়ে তুলুন: এবি পার্টি 

আমিনুল ইসলাম: [২] পবিত্র রমজানেও সরকারি দলের সন্ত্রাসী দুর্নীতিবাজদের দৌরাত্ম কমছেনা বরং তারা রমজান ও আসন্ন ঈদকে পুঁজি করে দিন দিন আরো ভয়ংকর রুপে আবির্ভূত হচ্ছে। জনগণকে এই সর্বাগ্রাসী আওয়ামী লুটতরাজের বিরুদ্ধে গণ-আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়েছে আমার বাংলাদেশ পার্টি ‘এবি পার্টি’।

[৩] বুধবার দলের মাসব্যাপী গণ-ইফতার উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে এ আহ্বান জানান এবি পার্টির নেতারা বলেন, আজ পুরো সমাজটাই ধ্বংসের দ্বারপ্রান্তে এসে দাড়িয়েছে। এই পুরো সমাজ ব্যবস্থাটাই আমাদের নতুন করে সাজাতে হবে। অধিকার হারা মানুষ গুলো অধিকার ফিরে না পেলে, দেশকে পরিবর্তন করা যাবেনা বলে দাবি করেছেন এবি পার্টির নেতারা। গণ ইফতারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামি আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য আশরাফ আলী আকন। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব আব্দুল্লাহ আল মামুন রানা ও মহানগর উত্তরের আহবায়ক আলতাফ হোসাইন। 

[৪] প্রধান অতিথির বক্তব্যে আশরাফ আলী আকন বলেন, ক্ষমতা দিয়ে আল্লাহ তায়ালা কখনো কাউকে নিয়ামত দান করেন, সম্মান দান করেন আবার কাউকে ক্ষমতা দান করেন অভিশাপ হিসেবে। আজ দেশের মানুষ খেতে পারছেনা, বাসস্থান পাচ্ছেনা অথচ জনগণের টাকা লুট করে ক্ষমতাসীনরা আমেরিকা, ইউরোপে বাড়ি করছে। এদের আল্লাহ ক্ষমতা দিয়েছেন অভিশাপ হিসেবে। মজলুম জনগণ এদের বিরুদ্ধে আহাজারি করছে, এই আহাজারিতে তারা ধ্বংস হবে। তিনি উপস্থিত রোজাদারদের উদ্দেশ্যে বলেন, যে দল আপনাদের ভোট কেরে নেয়, রিজিক কেরে নেয়, অর্থ সম্পদ লুট করে তাদেরকে বয়কট করুন। তাদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলুন। 

[৫] গণ ইফতারে আরও উপস্থিত ছিলেন এবি পার্টির সহকারী সদস্যসচিব শাহ আব্দুর রহমান, যুবপার্টির সদস্যসচিব শাহাদাতুল্লাহ টুটুল, যুবপার্টি ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক তোফাজ্জল হোসেন রমিজ, মহানগর দক্ষিণের যুগ্ম সদস্যসচিব আহমাদ বারকাজ নাসির, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম নান্নু, উত্তরের সদস্যসচিব সেলিম খান, কেন্দ্রীয় কমিটির সদস্য মশিউর রহমান মিলু, রুনা হোসাইন, শরণ চৌধুরী, রিপন মাহমুদ, পল্টন থানা সদস্যসচিব রনি মোল্লা, যাত্রীবাড়ি থানা সমন্বয়ক সিএমএইচ আরিফ, ছাত্রনেতা হাসিবুর রহমান খান সহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়