শিরোনাম
◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২২, ০৮:৫১ রাত
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২২, ০৮:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রতিবন্ধীরাও সমাজে ব্যাপক প্রভাব ফেলতে পারে : ডেকো

জাতীয় প্রতিবন্ধী দিবসে ডেকো

রবিন আকরাম: প্রতিবন্ধীরাও আমাদের সমাজে প্রভাব ফেলতে পারে বলে মনে করছে ডেকো এক্সেসরিজ লিমিটেড। এ লক্ষ্যে ডেকো এক্সেসরিজ লিমিটেড এবং পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রের (সিআরপি) সহযোগীতায় প্রতিভাবান, সম্ভাব্যময় ব্যক্তি যাদের কিছু শারীরিক প্রতিবন্ধকতা রয়েছে তাদেরকে প্রতি বছর দক্ষ প্রশিক্ষণ এবং কোম্পানিতে নিয়োগ দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়।

শনিবার ৩১তম আন্তর্জাতিক ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সিআরপি’র প্রতিষ্ঠাতা মিস ভ্যালেরি অ্যান টেলর এবং ডেকো লিগ্যাসি গ্রুপের চেয়ারম্যান শাহাদাত হোসেন কিরনের উপস্থিতিতে এই প্রতিশ্রুতি দেওয়া হয়।

ডেকো এক্সেসরিজ লিমিটেড এবং সিআরপি উভয়ই এই পদক্ষেপকে একটি সার্থক এবং কার্যকর চুক্তি বলে বিশ্বাস করে। যা শারীরিকভাবে প্রতিবন্ধী ব্যক্তিদের সমাজে উন্নত জীবন এবং আত্ম-স্বাধীনতা অর্জনে সহায়তা করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ডেকো এক্সেসরিজ লিমিটেডের নির্বাহী পরিচালক মোহাম্মদ আব্দুর রউফ এবং সিআরপির নির্বাহী পরিচালক ড. মো. সোহরাব হোসেন। এছাড়াও উভয় সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়