শিরোনাম
◈ কেউ যেন নিরাপত্তাহীনতায় না থাকি, আইনের শাসনে জীবনযাপন করি: ড. ইউনূস ◈ মা, স্ত্রী ও দুই ছেলে নিয়ে ঢাকা ফিরছিলেন রফিক, পথে প্রাণ গেল সবার ◈ স্থায়ী জামিন না পাওয়ায় ক্ষুব্ধ হয়েছি: ড. ইউনূসের আইনজীবী ◈ উপজেলার ভোটে এমপি-মন্ত্রীদের হস্তক্ষেপ না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ : ওবায়দুল কাদের  ◈ শ্রম আইন লঙ্ঘন: ড. ইউনূসসহ ৪ জনের জামিন ২৩ মে পর্যন্ত বৃদ্ধি ◈ ময়মনসিংহে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২৬ ◈ ফরিদপুরে বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত বেড়ে ১৩  ◈ ইরানের হামলার জবাব দেবে ইসরায়েল: সেনাপ্রধান ◈ সৌদিতে কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ ঘোষণা ◈ কৃষি খাতে ১০ শতাংশ প্রবৃদ্ধির লক্ষ্যে তিন  বছরে সাড়ে ৩৮ হাজার কোটি টাকা বরাদ্দ

প্রকাশিত : ০২ জুন, ২০২৩, ০৬:০২ বিকাল
আপডেট : ০২ জুন, ২০২৩, ০৯:৩১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাজেটে বিদেশনির্ভরতা কমেছে, আইনমন্ত্রী

হাসনাত রাফি: আনিসুল হক বলেছেন, আগে ৮০ টাকা বিদেশিদের আর ২০ টাকা বাংলাদেশের ছিল। এবার ৮৩ টাকা বাংলাদেশিদের ও বাকি ১৭ টাকা বিদেশিদের।

শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলনে তিনি এ কথা বলেন। মোগড়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনের আয়োজন করা হয়।

মন্ত্রী বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তবে ষড়যন্ত্র থেমে নেই। সবাই মিলে সেই ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। দেশের উন্নয়ন কারো কারো ভালো লাগছে না। বিএনপি চোখ থাকতেই অন্ধ। তাদের সঙ্গে এখন আরো কেউ যোগ দিয়েছে। তাদের বিষয়ে সজাগ থাকতে হবে।

মোগড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আশিকুজ্জামান নূর রিফাতের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, কসবা পৌরসভার মেয়র গোলাম হাক্কানী ও আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ প্রমুখ। সম্পাদনা: মুরাদ হাসান

প্রতিনিধি/এমএইচ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়