শিরোনাম
◈ গাজায় যুদ্ধবিরতি হলেও হিজবুল্লাহর বিরুদ্ধে হামলা বন্ধ হবে না:ইসরায়েল ◈ চার মাসের মধ্যেই প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ ◈ পিলখানা হত্যাকাণ্ডের দিবসটির গুরুত্ব বাড়াতে সরকার কার্যকর উদ্যোগ নেবেন, আশা জি এম কাদেরের ◈ সরকার সংবাদপত্রের স্বাধীনতায় হস্তক্ষেপ করে না: আইনমন্ত্রী ◈ ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরি করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির তদন্ত প্রতিবেদন পেছাল ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে ইসরায়েল: লুলা দা সিলভা ◈ গ্রামীণ টেলিকমসহ তার প্রতিষ্ঠানগুলোর লভ্যাংশ কাউকে দেয়া যায় না: ড. ইউনূস   ◈ মুখ খুলে মানুষ গণতন্ত্রের কথা বলতে পারছে না: ড. ইউনূস  ◈ স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ১৩ মার্চ, ২০২৩, ০৭:২৫ বিকাল
আপডেট : ১৪ মার্চ, ২০২৩, ০৫:১৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ড. ইউনূস ৪০ জনের নাম খয়রাত করেছেন! 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সালেহ্ বিপ্লব: ওয়াশিংটন পোস্টে বিজ্ঞাপন আকারে ড. ইউনূসের সমর্থনে ৪০ বিশ্ব নেতার বিবৃতি প্রসঙ্গে প্রধানমন্ত্রীকে প্রশ্ন করা হয়। 

তিনি বলেন, এটা বিবৃতি নয়। বিজ্ঞাপন। ৪০ জনের নাম ব্যবহার করা হয়েছে। বিশেষ একজন ব্যক্তির পক্ষে। উত্তর কী দেবো, জানি না; তবে আমার প্রশ্ন আছে। ৪০ জনের নাম খয়রাত করে এটা দিতে হলো কেনো? তাও আবার বিদেশের কাগজে! 

প্রধানমন্ত্রী বলেন, আমাদের দেশে আইন আছে। বিচার বিভাগ স্বাধীন। শ্রম আদালত আছে। আইন ভঙ্গের মামলা হলে তো সরকারপ্রধান হিসেবে আমার কিছু করার নেই। আমি আর কী বলবো, শুধু স্মরণ করিয়ে দিলাম; পদ্মা সেতু করে ফেলেছি। 

এসবি/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়