শিরোনাম
◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা ◈ যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত ◈ বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র: ম্যাথিউ মিলার

প্রকাশিত : ৩১ জানুয়ারী, ২০২৩, ০৯:৪৮ রাত
আপডেট : ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ০৩:০৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্পেশাল ব্রান্সের এডিশনাল এসপি শফিকুর রহমানের মৃত্যু

এসপি শফিকুর রহমান

মোস্তাফিজুর রহমান: ডিউটি শেষে গাড়িতে করে বাড়ি ফেরার পথে মৃত্যু হয়েছে স্পেশাল ব্রাঞ্চের কর্মকর্তা (এসবি) এডিশনাল এসপি শফিকুর রহমান মুকুলের।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) এডিশনাল এসপি শফিকুর রহমান মুকুল তার কর্মস্থল থেকে বাসায় ফিরার পথে রাজধানীর বিজয় স্মরণী এলাকায় পূবালী ব্যাংকের সামনে রাস্তায় নিজ গাড়িতে স্ট্রোক করেন।

পরে সেখান থেকে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি মালিবাগে এসবি অফিসে কর্মকর্ত ছিলেন। তার বাসা মিরপুর ষাটফিট এলাকায়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। 

তার গাড়ির চালক মো. জাফর আলী জানান, সন্ধ্যায় অফিস থেকে বাসায় নিয়ে যাচ্ছিলাম। পথিমধ্যে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে স্যারকে হাসপাতালে নিয়ে আসি।

এমআই/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়