শিরোনাম
◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি ◈ টাইমের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ◈ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে  ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী ◈ দক্ষিণ লেবাননে ইসরায়েল ফসফসরাস বোমা হামলা ◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মুজিবনগর দিবস বাঙালির শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ৩১ জানুয়ারী, ২০২৩, ০৯:৪৮ রাত
আপডেট : ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ০৩:০৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্পেশাল ব্রান্সের এডিশনাল এসপি শফিকুর রহমানের মৃত্যু

এসপি শফিকুর রহমান

মোস্তাফিজুর রহমান: ডিউটি শেষে গাড়িতে করে বাড়ি ফেরার পথে মৃত্যু হয়েছে স্পেশাল ব্রাঞ্চের কর্মকর্তা (এসবি) এডিশনাল এসপি শফিকুর রহমান মুকুলের।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) এডিশনাল এসপি শফিকুর রহমান মুকুল তার কর্মস্থল থেকে বাসায় ফিরার পথে রাজধানীর বিজয় স্মরণী এলাকায় পূবালী ব্যাংকের সামনে রাস্তায় নিজ গাড়িতে স্ট্রোক করেন।

পরে সেখান থেকে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি মালিবাগে এসবি অফিসে কর্মকর্ত ছিলেন। তার বাসা মিরপুর ষাটফিট এলাকায়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। 

তার গাড়ির চালক মো. জাফর আলী জানান, সন্ধ্যায় অফিস থেকে বাসায় নিয়ে যাচ্ছিলাম। পথিমধ্যে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে স্যারকে হাসপাতালে নিয়ে আসি।

এমআই/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়