শিরোনাম
◈ যুদ্ধ বন্ধের শর্তেই ইসরায়েলি জিম্মিদের ছাড়বে হামাস ◈ হরলিক্স আর স্বাস্থ্যকর পানীয় নয়  ◈ বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী ◈ থাইল্যান্ডের প্রধানমন্ত্রী কার্যালয়ে  প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা ◈ যে কোনো ভিসাধারী পবিত্র ওমরাহ পালন করতে পারবেন  ◈ পাটগ্রাম সীমান্তে বিএসএফে'র গুলিতে বাংলাদেশি নিহত ◈  কমবে তাপমাত্রা, মে মাসেই কালবৈশাখী ঝড় ও বৃষ্টির সম্ভাবনা ◈ বাংলাদেশ-চীন সামরিক মহড়া মে মাসে, নজর রাখবে ভারত ◈ দুই শিক্ষার্থীর মৃত্যু: চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, যান চলাচল শুরু ◈ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক ভারত, চীন বা রাশিয়ার মাধ্যমে পরিচালিত নয়: মার্কিন কর্মকর্তা

প্রকাশিত : ১৯ মে, ২০২২, ০৬:৪১ বিকাল
আপডেট : ০৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাফ্ফার চৌধুরীর দাফন হবে মিরপুরে, স্ত্রীর পাশে

আবদুল গাফফার চৌধুরী

সাইদুল ইসলাম, লন্ডন থেকে: [২] বরণ্য সাংবাদিক ও কলামিস্ট এবং কালজয়ী একুশে গানের রচয়িতা আবদুল গাফফার চৌধুরীর দাফন বাংলাদেশে হবে বলে জানিয়েছেন, তার পরিবারের ঘনিষ্ঠ বন্ধু ও যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল খান। 

[৩] আমাদের সময় ডট কমকে জামাল খান বলেন, মৃত্যুর আগে আবদুল গাফফার চৌধুরী বাংলাদেশের মাঠিতে তার লাশ দাফনের জন্য ওসিয়ত করে গেছেন।  ঢাকার মিরপুরে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে স্ত্রীর কবরের পাশে নিজের কবরের জন্য তিনি জমি কিনে রেখেছেন।

[৪] তিনি বলেন, হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষে ইস্ট লন্ডনের ব্রিকলেন জামে মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। পরে লাশ দেশে প্রেরণ করা হবে। 

[৫] উল্লেখ্য, আবদুল গাফফার চৌধুরী বৃহস্পতিবার লন্ডন সময় ভোর ৬.৪৯ টায় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে লন্ডনের বার্নেট হসপিটালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়