শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২৪, ০৩:১৬ দুপুর
আপডেট : ২৬ এপ্রিল, ২০২৪, ০৩:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চোটের কারণে কোপা আমেরিকা খেলা নিয়ে শঙ্কায় আর্জেন্টিনার ফার্নান্দেজ

এনজো ফার্নান্দেজ

স্পোর্টস ডেস্ক : কয়েক সপ্তাহ ধরেই কুঁচকির চোটে ভুগছিলেন চেলসির তরুণ ও আর্জেন্টাইন মিডফিল্ডার এনজো ফার্নান্দেজ। তাই চোট সারাতে অস্ত্রোপচার করা হয়েছে তার। যার কারণে চলতি মৌসুমে প্রিমিয়ার লিগ থেকে ছিটকে পড়েছেন ফার্নান্দেজ। এমনকি জুন-জুলাইতে শুরু হতে যাওয়া কোপা আমেরিকা খেলা নিয়েও সংশয় পড়েছেন তিনি।

কাতারে ২০২২ সালে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে বড় ভূমিকাই রেখেছিলেন ফার্নান্দেজ। বিশ্বকাপের পরপরই ২০২৩ সালের জানুয়ারিতে পর্তুগিজ ক্লাব বেনফিকা থেকে ১০ কোটি ৭০ লাখ পাউন্ডে ফার্নান্দেজকে দলে ভেড়ায় চেলসি।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) এক বিবৃতিতেই চেলসি জানিয়েছে ফার্নান্দেজের মৌসুম শেষ হয়ে যাওয়ার কথা। বিবৃতিতে বলা হয়, কুঁচকির সমস্যা ভোগা এনজো ফার্নান্দেজের আজ সফর অস্ত্রোপচার হয়েছে। তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু হয়েছে। এ কারণে ২০২৩-২৪ মৌসুমে চেলসি আর পাবে না তাকে। সূত্র: যমুনা

এই ধরনের চোট থেকে সেরে উঠতে অন্তত মাসখানেক সময় লাগে। খেলার জন্য ফিট হতে দরকার আরও বেশ কিছুটা সময়। আগামী ২০ জুন কানাডার বিরুদ্ধে ম্যাচ দিয়ে কোপা আমেরিকার মিশন শুরু করবে আর্জেন্টিনা। তার আগে এনজোর পুরোপুরি ফিট হওয়া নিয়ে রয়েছে শঙ্কা।

এফএ/এমটি

  • সর্বশেষ
  • জনপ্রিয়