শিরোনাম

প্রকাশিত : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৫:০১ বিকাল
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৫:০১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশে ডলারের কোনো সংকট নেই, ঘাটতি আছে: পরিকল্পনামন্ত্রী

এম এ মান্নান

তাছাদ্দক রাজা:  এমন মন্তব্য বরে এম এ মান্নান আরো বলেছেন, এই সংকটও পুষিয়ে যাবে। রেমিট্যান্স এই মাসে বেড়েছে, রপ্তানিও বাড়ছে। ধীরে ধীরে আগামী বছরের মার্চ-এপ্রিল মাসের মধ্যে আবারও সব নরমাল হয়ে যাবে। আজ শনিবার (৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে জেলা স্টেডিয়ামে দুই দিনব্যাপী হাওর-ভাটির জনপ্রিয় কুস্তি খেলার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

পরিকল্পনামন্ত্রী দেশের অর্থনৈতিক অবস্থা নিয়ে বলেন, মাঝে করোনার কারণে বিশ্বব্যাপী মোড়লদের যন্ত্রণায় আমরাও ক্রসফায়ারের মধ্যে পরে গিয়েছিলাম। সারা বিশ্বে মূল্যস্ফীতি কমে আসছে। তেল ও গ্যাসের দাম কমে আসছে। আমরা এখন ভালো আছি।

কুস্তি খেলার উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সাঈদ, অতিরিক্ত জেলা প্রশাসক, কুস্তি খেলা আয়োজক কমিটির আহ্বায়ক মো. জাকির হোসেন প্রমুখ।

জানা গেছে, গ্রামবাংলার জনপ্রিয় খেলার মাধ্যমে তারুণ্যকে মাদক থেকে দূরে রাখতে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে দুই দিনব্যাপী হাওর-ভাটির জনপ্রিয় কুস্তি খেলার আয়োজন করা হয়েছে। হাওর-ভাটির পাঁচটি উপজেলার জনপ্রিয় এই কুস্তি খেলাকে ঘিরে সুনামগঞ্জে উৎসবের আমেজ বিরাজ করছে। সম্পাদনা:খালিদ আহমেদ

প্রতিনিধি/কেএ/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়