শিরোনাম
◈ আগামী মার্চে ঢাকায় বাংলাদেশ বিজনেস সামিট ◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ০৩:৩৬ দুপুর
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৩:৩৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএসএমএমইউ উপাচার্যের সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

শাহীন খন্দকার: বাংলাদেশে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা.মোঃ শারফুদ্দির আহমেদের সঙ্গে উপাচার্যের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।

সৌজন্য সাক্ষাৎকালে নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নেপালী চিকিৎসক-ছাত্রদের বিভিন্ন ধরণের সুযোগ সুবিধা প্রদানের জন্য বিএসএমএমইউর কর্তৃপক্ষ এবং বাংলাদেশ সরকারকে ধন্যবাদ জানান।

রাষ্ট্রদূত এসময়ে বিএসএমএমইউতে নেপালের শিক্ষার্থীদের আসন সংখ্যা বৃদ্ধি, অধ্যয়নরত চিকিৎসক শিক্ষার্থীদের আরো সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য বিএসএমএমইউর কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান তিনি।
উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ নেপালের রাষ্ট্রদূতকে স্বাগত জানিয়ে বলেন, নেপালের সঙ্গে বাংলাদেশের সুদৃঢ় সম্পর্কের দীর্ঘ ঐতিহ্য রয়েছে। বিএসএমইউতে অধ্যয়নরত নেপালের শিক্ষার্থীরা নিষ্ঠাবান, নিয়মানুবর্তিতা মেনে পড়াশোনা করছেন। ভবিষ্যতে বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের আরও সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে বলে আশ্বাস প্রদান করেন উপাচার্য।

অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ এসময়ে নেপালের ত্রিভূবন বিশ্ববিদ্যালয়সহ অন্যান্য বিশ্ববিদ্যালয় গুলোতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তাদের অভিজ্ঞতার অর্জনের লক্ষ্যে কাজ করার সুযোগ প্রদানের জন্য ও আহ্বান জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়