শিরোনাম
◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু

প্রকাশিত : ১০ অক্টোবর, ২০২৩, ০৮:৪৫ রাত
আপডেট : ১০ অক্টোবর, ২০২৩, ০৮:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রমিকদের অভিবাসন খরচ ফেরত দিচ্ছে মালয়েশিয়ান কোম্পানি

মাজহারুল মিচেল: [২] মালয়েশিয়ার কুয়ালালামপুরস্থ বাংলাদেশ হাইকমিশন মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

[৩] ইউনাইটেড প্ল্যান্টেশনস বেরহাদের সাম্প্রতিককালের এক পত্রের উদ্ধৃতি দিয়ে বাংলাদেশ হাইকমিশন জানায়, বাংলাদেশের শ্রমিকদের নিয়োগকালীন অভিবাসন খরচ ফেরত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মালয়েশিয়ান এই ওয়েল পাম প্ল্যান্টেশন কোম্পানি।

[৪] বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ওয়েল পাম প্ল্যান্টেশন কোম্পানির নতুন নীতিমালার আওতায় ২০২১ সালের ৩১ ডিসেম্বরের পর যেসব শ্রমিক বাংলাদেশে ফেরত গেছেন, তারা এ অর্থপ্রাপ্তির জন্য যোগ্য হবেন। এই সংখ্যা হলো ৯৪।

[৫] এ কোম্পানিতে এর আগে কাজ করা এ ধরনের যোগ্য শ্রমিকদের hr@unitedplantations.com-এ ইমেইল অথবা +৬০১৩-৮৩৩৪১০১ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

[৬] আরও বলা হয়, ২০২৪ সালের ৩০ জুনের মধ্যে এ অর্থ দাবি করতে হবে। আবেদনে পাসপোর্টের প্রথম পৃষ্ঠা, ইউনাইটেড প্ল্যান্টেশনস বেরহাদের সঙ্গে সাম্প্রতিক ওয়ার্ক পারমিটের কপি, ব্যাংক স্টেটমেন্ট, যেখানে নিজের নামে একটি ব্যাংক হিসাব এবং হোম শাখার উল্লেখ থাকবে এবং ফোন নম্বর উল্লেখ করতে হবে। সম্পাদনা: এল আর বাদল

এমএম/এলআরবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়