শিরোনাম
◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিনসহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ দেশবাসীকে ভয়ভীতি কোরবানি দেওয়ার আহ্বান মির্জা আব্বাসের ◈ এবারের ঈদ দেশের মানুষের কাছে একটা কষ্টের দিন: মির্জা ফখরুল ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর ◈ ভারতে ফ্রিজে গরুর মাংস পাওয়ায় বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেয়া হলো ১১টি বাড়ি ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের পেট্রোডলার চুক্তি বাতিল করল সৌদি আরব

প্রকাশিত : ০৬ এপ্রিল, ২০২৪, ০৩:৩৩ দুপুর
আপডেট : ০৬ এপ্রিল, ২০২৪, ০৩:৩৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মালয়েশিয়ায় বিডি এলিট ক্লাবের ইফতার মাহফিল

সাদেক আলী: মালয়েশিয়ায় বিডি এলিট ক্লাবের উদ্যোগে শুক্রবার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।"বিডি এলিট ক্লাব" মালয়েশিয়ার উপদেষ্টা ও মালয়েশিয়া বাংলাদেশি কমিউনিটির সুপরিচিত মুখ জাহিদুর রহমান খান কাকন ও বদিউজ্জামান বাবুর আয়োজনে মালয়েশিয়া বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দ, এলিট ক্লাবের উপদেষ্টা/সদস্য, বিভিন্ন ইউনিভার্সিটিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের সম্মানে এই ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। 

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন "বিডি এলিট ক্লাব" এর  প্রেসিডেন্ট মালয়েশিয়া যুবলীগের যুগ্ম আহ্বায়ক মনসুর আল বাসার সোহেল। আমন্ত্রিত অতিথি ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক দাতুশ্রী কামরুজ্জামান কামাল, মালয়েশিয়া যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক কামাল চৌধুরী, মালয়েশিয়া আওয়ামী লীগের  যুগ্ম আহবায়ক রাশেদ বাদল, কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি মামুনুর রশিদ, মালয়েশিয়া আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান, যুগ্ন আহবায়ক শাহীন সর্দার, আওয়ামী নেতা দাতু আক্তার, মো. শরিফুল ইসলাম সিরাজ, মালয়েশিয়া শ্রমিক লীগের সভাপতি নাজমুল হাসান বাবুল, সেচ্ছাসেবক লীগের সভাপতি বি এম বাবুল ও আবু সাইদ প্রমুখ।

উপস্থিত ছিলেন মালয়েশিয়া যুবলীগের আহবায়ক সদস্য বাবলা মজুমদার বাবু, মাসুদুল আলম রনি এবং যুবলীগ নেতা আশফাকুল ইসলাম সোহেল ও বিশিষ্ট ব্যবসায়ী যুবলীগ নেতা মনির দেওয়ান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সভাপতি দাতু আব্দুর রউফ, মালয়েশিয়া গোপালগঞ্জ জেলা সমিতির সভাপতি মশিউর রহমান লিংকন  এবং "বিডি এলিট ক্লাবের" সম্মানিত সদস্য মো: রাছেল খান, শেখ জহির, আল মামুন, গাজী ফরিদ উদ্দিন, রিশাদ বিন আব্দুল্লাহ, নাদিম খান, লাল মাহমুদ,  তারিকুল ইসলাম চৌধুরী তারেক,  মিল্লাত, জাহাঙ্গীর, প্রদীপ দাস, মো. কবির, রিপন, মো. শামীম, রিয়াজ উদ্দিন ফাহাদী, নুরুল ইসলাম সরকার ও মো. মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়