শিরোনাম
◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ বাংলাদেশ নিয়ে আমার বক্তব্য বিকৃত করেছে বিজেপি: মমতা ব্যানার্জি ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ০১:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ

সালেহ্ বিপ্লব: [২] চ্যানেল আইর পরিচালক (বার্তা), কৃষি ব্যক্তিত্ব শাইখ সিরাজ সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর কাছে কৃষি যন্ত্রপাতি আরো সহজলভ্য করার বিষয়ে জানতে চান। শেখ হাসিনা কৃষির আধুুনিকায়নে তার সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপ তুলে ধরেন। একই সঙ্গে তিনি অনাবাদী জমি চাষের আওতায় আনার জোর তাগিদ দেন আবারো। সবাইকে নিজ নিজ জায়গা-জমিতে আবাদ করার আহ্বান পুনর্ব্যক্ত করেন। 

[৩] গণভবনে শুক্রবার সকালে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের সম্বোধন করে তিনি বলেন, আপনাদের সবারই তো জমি আছে। চাষ করেন না কেনো? কে কে ফসল উৎপাদন করেন, জানতে চাই। শাইখ সিরাজ সাহেব, আপনি বিষয়টা দেখবেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়