শিরোনাম

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ০১:৪৫ দুপুর
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ০১:৪৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নীলফামারীতে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন

স্বপ্না আক্তার, নীলফামারী: [২] নীলফামারীতে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সাধারণ সভার মধ্যদিয়ে দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি স্বপ্না আক্তার স্বর্ণালী শাহ ও সাধারণ সম্পাদক এন এম হামিদী বাবুকে দুই বছরের জন্য দায়িত্ব দেয়া হয়েছে।

[৩] গতকাল বুধবার সন্ধ্যায় জেলা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি জেলা শাখার আয়োজনে সাধারণ সভা ও কমিটি গঠন অনুষ্ঠিত হয়।

[৪] এতে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি নীলফামারী জেলা শাখার সভাপতি স্বপ্না আক্তার স্বর্ণালী শাহ এর সভাপতিত্বে ভার্চুয়ালি প্রধান অতিথি ছিলেন বিএমএসএফ'র কেন্দ্রীয় সভাপতি ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর।

[৫] প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক এন এম হামিদী বাবু। 

[৬] আরও বক্তব্য রাখেন- উপদেষ্টা আল ফারুক পারভেজ উজ্জল, উপদেষ্টা আল আমিন, উপদেষ্টা আবু হাসান, জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক রানা আহমেদ, দপ্তর সম্পাদক আব্দুল মালেক, অর্থ সম্পাদক নুরল আমিন, তথ‍্য ও গবেষণা সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক হারুন আর রশিদ ও ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু প্রমূখ।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়