শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ১৯ মার্চ, ২০২৩, ০৫:২৯ বিকাল
আপডেট : ১৯ মার্চ, ২০২৩, ০৫:২৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশের স্বার্থকে সামনে রেখে কূটনীতিক সংবাদের আহ্বান শাহরিয়ারের

মো: শাহরিয়ার আলম

মাজহার মিচেল: পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম ডিপ্লোমেটিক করোসপনডেন্ট এসোসিয়েশন, বাংলাদেশের (ডিক্যাব) উদ্দোগে রোববার বাংলাদেশ ইনস্টিটিউট অফ ইন্টারন্যাশনাল অ্যান্ড স্ট্রাটেজিক স্টাডিজ (বিআইআইএসএস) অডিটোরিয়ামে আয়োজিত এক সেমিনারের প্রধান অতিথির বক্তব্যে এ সমর্থন চান।

তিনি বলেন, বিদেশী কুটনৈতিকদের সামনে দেশের অভ্যন্তরীন ভাবমূর্তী রক্ষার্থে মিডিয়ার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশের কুটনৈতিক নীতিমালাকে আরও জোরদার করতে সাংবাদিকদের প্রতি তিনি আহ্বান জানান।

অপরদিকে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধ বিধ্বস্ত একটি দেশকে এগিয়ে নিয়ে যেতে সুদূরপ্রসারী পরিকল্পনা গ্রহণ করেছিলেন। তিনি ক্ষুধা ও দারিদ্র মুক্ত সোনার বাংলা গঠনের স্বপ্ন দেখেছিলেন। শত বাঁধা-বিপত্তি পেরিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সোনার বাংলা গঠন করতে দৃঢ় প্রতিজ্ঞ। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে ডিক্যাবের সভাপতি পান্থ রহমান ও সাধারণ সম্পাদক একেএম মঈনিউদ্দিন বক্তব্য রাখেন।

এমএম/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়