শিরোনাম
◈ রোববার থেকে আবার গাউন পরতে হবে আইনজীবীদের ◈ সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই: ডেপুটি গভর্নর ◈ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ◈ দেশের জিডিপির পূর্বাভাস কমালো জাতিসংঘ, চিন্তা মূল্যস্ফীতি নিয়ে ◈ আমি ইন্ডিয়া জোটেই আছি: মমতা  ◈ হিজবুল্লাহ’র হামলায় ইসরায়েলের ব্যাপক ক্ষতি হয়েছে: গ্যালান্ট ◈ কোন দেশে সেন্ট্রাল ব্যাংকে অবাধে সাংবাদিকরা ঢুকতে পারে, প্রশ্ন ওবায়দুল কাদেরের ◈ ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি ◈ তাপপ্রবাহ কমে বৃষ্টি ও ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস ◈ যুক্তরাষ্ট্রে যাচ্ছেন ৩০ ব্যাংকের এমডি, সঙ্গে ডেপুটি গভর্নর

প্রকাশিত : ০৪ মে, ২০২৪, ০৫:২৫ বিকাল
আপডেট : ০৪ মে, ২০২৪, ০৫:২৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

তপু সরকার, শেরপুর: [২] নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন (পিপিএম), শেরপুর এর যোগদান উপলক্ষে তাঁর সম্মেলন কক্ষে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

[৩] নবাগত পুলিশ সুপার তার বক্তব্যের শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধুর পরিবারের সদস্য ও অন্যান্যদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। 

[৪] তিনি জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করবেন বলেন। ।

[৫] মতবিনিময়কালে সাংবাদিকদের সাথে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গিবাদ, মাদক নিয়ন্ত্রণ, চোরাচালান, সাইবার বুলিং, কিশোর গ্যাং ও বাল্যবিবাহ প্রতিরোধ, যানজট নিরসন, সামাজিক সচেতনতা বৃদ্ধি ও বিভিন্ন সমস্যা নিয়ে উম্মুক্ত আলোচনায় অংশ নিয়ে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশিং কার্যক্রমে সকলের সার্বিক সহোযোগিতা কামনা করেন।

[৬] উল্লেখ্য, নবাগত পুলিশ সুপার মো. আকরামুল হোসেন পিপিএম ২৫তম বিসিএস পুলিশ ক্যাডারের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসাবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি চুয়াডাঙ্গা জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের কৃতি সন্তান।

[৭] তিনি বর্ণাঢ্য চাকুরী জীবনে পুলিশের বিভিন্ন ইউনিটে সুনাম ও দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে কাজের স্বীকৃতি স্বরূপ রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা) ভূষিত হয়েছেন। শেরপুর জেলায় যোগদানের পূর্বে তিনি ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগে উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

[৮] মতবিনিময়ে কালে সাংবাদিকদের মধ্য বক্তব্য রাখেন মোঃ রফিকুল ইসলাম আধার সভাপতি শেরপুর প্রেসক্লাব, নবাগত সভাপতি দেবাশীষ ভট্রাচার্য্ ও সাধারন সম্পাদক মেরাজ উদ্দিন, সিনিয়র সাংবাদিক সন্জিব চন্দ বিল্টু, মোঃ শরিফুর রহমান আঃ রফিকমজিদ জি এইচ হান্নান, প্রমুখ ওইসময় মোঃ খোরশেদ আরম অতিঃ পুলিশ সুপার- প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, আরাফাতুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ্স) সহকারী পুলিশ সুপার মো. দিদারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার এস এম আবু ছাইদ হিরণসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও জেলার বিভিন্ন গনমাধ্যমকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন। সম্পাদনা: এআর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়